মেয়ের সাফল্যে গর্বিত ভারতীয় অভিনেতা অনিল কাপুর

প্রকাশ : ০৮ মে ২০১৭, ০০:৩৬

জাগরণীয়া ডেস্ক

সন্তানদের সাফল্য সব অভিভাবকই খুশি হন। আর এ সাফল্য যদি জাতীয় পর্যায়ের স্বীকৃতি, তাহলে তো কথাই নেই। সম্প্রতি চলচ্চিত্রে অভিনয়ের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন সোনম কাপুর। আর এই সাফল্যে নিজের আবেগ ধরে রাখতে পারেননি  বলিউডের আরেক সেলেব্রিটি বাবা অনিল কাপুর।

এ বছর ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে ৩১ বছর বয়সী অভিনেত্রী সোনম ‘নীরজা’ চলচ্চিত্রের নামভূমিকায় অভিনয়ের জন্য স্পেশাল মেনশন অ্যাওয়ার্ড পান। গত ৩ মে (বুধবার) ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের হাত থেকে আনুষ্ঠানিকভাবে কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার গ্রহণ করেন ‘রানঝানা’খ্যাত এই অভিনেত্রী। মা সুনিতা কাপুরের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বাবা অনিল কাপুর এবং অন্যসব বাবার মতো মেয়ের সাফল্যকে ক্যামেরাবন্দি করেন তিনি।

এনডিটিভির দেওয়া খবরে জানা যায়, মেয়ের সাফল্যে আইএনএসকে অনিল কাপুর বলেন, যেকোনো পরিবারই গর্ববোধ করবে যদি পরিবারের কোনো সদস্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। এটা হতে পারে পুত্র, কন্যা, স্ত্রী, বন্ধু বা পরিবারের সঙ্গে যুক্ত যে কেউ। অবশ্যই যেহেতু এটা সোনমের প্রথম অর্জন, তাই আমাদের সবার মধ্যেই আবেগটা একটু বেশি।

এতটুকু বলেই ক্ষান্ত হননি অনিল কাপুর। নিজের টুইট অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, আমি আর আমার উত্তেজনা ধরে রাখতে পারছি না। বাবা ফটোগ্রাফারে পরিণত হয়েছে। সোনম কাপুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত