নেশা থেকে মুক্তি প্রতিজ্ঞায় মাইলি

প্রকাশ : ০৫ মে ২০১৭, ২০:০৭

জাগরণীয়া ডেস্ক

গত কয়েক বছরে নানা উচ্ছৃঙ্খল কর্মকাণ্ডের মধ্য দিয়ে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন মার্কিন কণ্ঠশিল্পী, গীতিকার এবং অভিনেত্রী মাইলি রে সাইরাস। ডিজনি গার্লখ্যাত মাইলি গান দিয়ে যতটা না সমাদৃত, তার চেয়ে বেশি বিভিন্ন বিতর্কিত ঘটনার জন্ম দিয়ে সমালোচিত হয়েছেন। তার মাদকের প্রতি আসক্তি ছিল।

তবে ২৪ বছর বয়সী এই শিল্পী সম্প্রতি মাইলি বিলবোর্ড পত্রিকার কাছে এক সাক্ষাৎকারে জানান, এখন থেকে তিনি আর কোনো প্রকার মাদকের ধারে কাছেও যাবেন না। প্রায় এক মাস হলো তিনি নিজের কাছে এই প্রতিজ্ঞা করেছেন। মন ও মস্তিষ্ককে এখন পরিষ্কার রাখতে চান তিনি। গানে পূর্ণ মনোযোগ দিতে চান। এ জন্যই এই ক্ষতিকর বদঅভ্যাস থেকে নিজেকে মুক্তি দিয়েছেন।

মাইলি জানান, আমি এখন কোনো রকম মাদক সেবন করি না। মদ খাওয়াও ছেড়ে দিয়েছি। এই মুহূর্তে আমি পুরোপুরি শুদ্ধ। আর ঠিক এমনটাই আমি থাকতে চেয়েছিলাম।

স্বাক্ষৎকারে মাইলি বলেন, আমি সব সময় এমন সব মানুষের আশপাশে থাকতে চেয়েছিলাম যারা আমার ভালো চায়। কিন্তু আমি একটা পর্যায়ে গিয়ে দেখলাম, আমি যাদের সঙ্গে আছি, আর যা করছি সেটা আমার জন্য মঙ্গলজনক নয়। আমি আমার কর্মদক্ষতা আরও বাড়াতে চাই তাই মাদক ছেড়েছি।’

মাইলির মতে, অন্যেরা যতই বারণ করুক, নিজের ভেতর থেকে ডাক না আসলে কেউ মাদক থেকে বেরিয়ে আসতে পারে না। তিনি নিজের উপলব্ধি থেকেই বাজে অতীতকে পেছনে ফেলে আসতে পেরেছেন। এখন শুধু সামনের দিকে এগোতে চান।

সূত্র: এমএসএন এন্টারটেইনমেন্ট

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত