আবারও দীপিকা-ইরফান

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৭, ০০:০২

জাগরণীয়া ডেস্ক

পিকুর পর আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা ইরফান খান ও দীপিকা পাডুকোনকে। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, বিশাল ভারতরাজের পরবতী ছবিতে তারা চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, রহিমা খান স্বপ্না যিনি মাফিয়া ডন দাউদ ইব্রাহিমকে হত্যা করতে প্রায় সফলই হয়ে গিয়েছিলেন তার ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ভারতরাজের সঙ্গে এটাই তার প্রথম কাজ। এছাড়া স্থানীয় এক সন্ত্রাসীর ভূমিকায় দেখা যাবে ইরফানকে।

এক সূত্রের বরাতে মুম্বাই মিরর জানায়, স্বপ্না একটি ক্রিকেট ম্যাচ চলাকালীন দাউদকে হত্যার পরিকল্পনা করেছিলেন। তার স্বামী হত্যা প্রতিশোধ নিতে চাইলেও শেষ পর্যন্ত সফল হননি তিনি। বরং তিনি নিজেও মারা যান। এমন কাহিনী নিয়ে নির্মিত ছবিটির শুটিং শুরু হতে পারে চলতি বছরের শেষ দিকে। 

মাফিয়া কুইন হুসাইন জাইদির লেখা বইয়ের অনেক অংশ থেকে এর কাহিনী নেওয়া হয়েছে। 

মুম্বাই মিররকে বিশাল বলেন, আমার প্রথম ছবি শুরুর আগে থেকেই পরিচালক প্রযোজক হানি তেহরান আমার অংশ। অভিষেক চবের পর তাকে পরিচালক হিসেবে সামনে নিয়ে আসা আমার জন্য আনন্দের। সে খুব ভালো পরিচালনা করবে বলে আমার বিশ্বাস। অন্যদিকে দীপিকাও অনেকদিন ধরে তার জন্য স্ক্রিপ্ট লেখার কথা বলছিল। সবমিলে এটাই উপযুক্ত সময় মনে হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত