প্রিয়াঙ্কাই পরিণীতির গানের গুরু

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১৯:২৯

জাগরণীয়া ডেস্ক

অভিনেত্রী পরিণীতি চোপড়া নতুন পরিচয়ে আসছেন। তাঁর নতুন সিনেমা ‘মেরি প্যায়ারি বিন্দু’তে একটা গান গাইলেন তিনি। আর গান গাওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন জায়গা থেকে পাচ্ছেন প্রশংসা। সকলে জানতে চাইছেন কার কাছ থেকে শিখলেন পরিণীতি এত সুন্দর গান?

গান শেখার পুরো ক্রেডিটটাই পরিণীতি দিচ্ছেন তাঁর বাবা এবং দিদি প্রিয়াঙ্কাকে। পরিণীতির টিনেজ বয়সে প্রিয়াঙ্কা তাঁকে ইংরেজি গান শেখাতেন।

এক গাল হাসি নিয়ে পরিণীতি বললেন, ‘ও তো পড়াশোনার জন্য আমেরিকা চলে গিয়েছিল। আর ১৬ বছর বয়সে যখন আমেরিকা থেকে ফিরল, সবাই ওর কাছ থেকে ওই রকম আমেরিকান উচ্চারণ শুনতে চাইত। প্রিয়াঙ্কা তখন আমাদের ইংরেজি গান শোনাত আর শেখাত। আমার গান শুনে প্রথম ওই আমাকে মেসেজ করেছিল।’

তবে আসল ক্রেডিটটা পরিণীতি দিচ্ছেন তাঁর বাবাকে। এখনও মাঝেমধ্যে হারমোনিয়াম নিয়ে রেওয়াজ করতে বসেন পরিণীতির বাবা। ‘একবার তো আমাকে আর দাদাকে এক সঙ্গে গান গাইতে শুনে বাবা কেঁদেই ফেলেছিলেন। আমি চেয়েছিলাম বাবাকে একটা গান গেয়ে উপহার দিতে’ বললেন পরিণীতি।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/k4R39ofX-CQ" frameborder="0" allowfullscreen></iframe>

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত