আত্মহত্যা করবেন চিত্রনায়িকা তমা!

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ২২:৫২

জাগরণীয়া ডেস্ক

ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করার কথা জানিয়েছেন চিত্রনায়িকা শাহলা ইসলাম তমা। মঙ্গলবার রাত ৮টার কিছু পরে তিনি নিজের ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করবেন বলে জানান।

ফেসবুকে একটি কাঁচের জারে স্যাভলনের ছবি পোস্ট করে তমা লিখেন, "আমাকে কারো লাগবে না। কিন্তু অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো। ভালো থেকো তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।"

আত্মহত্যা করার কথা লিখে তমা লিখেন, "প্রথমে দুই ধরণের ঘুমের ট্যাবলেট, তারপর হারপিক আর এখন স্যাভলন, এইবার আমাকে কে আটকায়? আমার প্রতি সবার ভালোবাসা শেষ হয়ে গেছে। বিদায়। আমার আজকের এই অবস্থার জন্য শুধুমাত্র শাহজাহান সম্রাট ও তার পরিবার দায়ী"।

এদিকে তমার এই পোস্টের পর থেকে এ নিয়ে আলোড়ন উঠেছে সামজিক যোগাযোগ মাধ্যমে। নতুন করে আর কোন অভিনেত্রীকে আত্মহত্যা করতে দেখতে চান না বলেই মন্তব্য করেছেন তার ভক্ত অনুসারী ও শুভাকাঙ্ক্ষীরা। 

সেইসাথে খোঁজ চলছে চিত্রনায়িকা তমারও। অনেকেই তার বাসা খুঁজে বের করে তাকে আত্মহত্যার পথ থেকে ফিরিয়ে আনতে চাইছেন। ফেসবুকে দেয়া তথ্যমতে তার বাসা মিরপুর ১০ নম্বরে।

তবে চিত্রনায়িকা তমাকে খুঁজে পাওয়া গিয়েছে কিনা বা তিনি আত্মহত্যা করেছেন কিনা তা এখনো জানা যায়নি। 

উল্লেখ্য, শাহীন সুমনের ‘জটিল প্রেম’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, রাকিবুল আলম রাকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ এবং কাজী হায়াৎ-এর ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্রে অভিনয় করেন চিত্রনায়িকা তমা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত