আমিরের মেয়ে থেকে হচ্ছেন নায়িকা?

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ১৮:০৬

জাগরণীয়া ডেস্ক

থাগস অব হিন্দুস্তান ছবিতে আমিরের নায়িকা কে হবেন, এই নিয়ে জল্পনা–কল্পনা যেন শেষই হচ্ছে না। আলিয়া ভাট থেকে শুরু করে সারাহ আলী খানসহ অনেক অভিনেত্রীর নামই এসেছে এই তালিকায়। তবে এবার শোনা যাচ্ছে অন্য এক অভিনেত্রীর নাম, যিনি তার শেষ ছবিতে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

দঙ্গল ছবির গীতা সিং ফোগাতের রূপে অভিনয় করেছেন ফাতিমা সানা শেখ। গুঞ্জন শোনা যাচ্ছে, এই অভিনেত্রী থাগস অব হিন্দুস্তান-এর নায়িকা হওয়ার জন্য সম্প্রতি লুক টেস্ট দিয়ে এসেছেন। এই পরীক্ষায় পাস করলেই মেয়ে থেকে সানা হয়ে যাবেন আমিরের নায়িকা।

কিছুদিন আগে খবর প্রকাশিত হয়েছিল, সালমান খান চাইছেন এই ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করুন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। কিন্তু সালমানের এই মতের প্রতি সায় নেই আমিরের। নতুন ছবিতে আমির এমন একজন অভিনেত্রীকে চাইছেন, যার সঙ্গে আগে কখনো জুটি বাঁধেননি। তো এই শর্তে সানাও হয়ে যেতে পারেন আমিরের নায়িকা। কারণ, দঙ্গল-এ সানা আমিরের সঙ্গে অভিনয় করেছিলেন ঠিকই, কিন্তু এই অভিনেতার বিপরীতে তো ছিলেন সাক্ষী তানোয়ার। তবে পর্দায় মেয়ের চরিত্রে অভিনয় করার পর একদম পরের ছবিতেই তার সঙ্গে প্রেম করতে সানার কেমন লাগবে, সেটাই এখন দেখার বিষয়! 

সূত্র: জুম টিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত