‘প্রিয়াঙ্কা অথবা দীপিকাকে চাই’

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ১৭:০৮

জাগরণীয়া ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার আন্দ্রে রাসেল নিষেধাজ্ঞার কারণে হত এক বছর ক্রিকেট থেকে বিরত রয়েছেন। ফলে আইপিএল আসরেও এবার তাকে দেখা যাচ্ছে না। তবে শিগগিরই এই খেলোয়াড় গায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। 

ইতোমধ্যে লস অ্যাঞ্জেলেসের ভেনাস এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে চুক্তিও করেছেন ২৮ বছর বয়সী এই খেলোয়াড়। এমনকি খেলোয়াড় ডোয়াইন ব্রাভোর কাছ থেকে গানের তালিমও নিয়েছেন।

কয়েকদিনের মধ্যে লস অ্যাঞ্জেলেসের জেমিনি মিউজিকের প্রযোজনায় একটি একক ভিডিওর শুটিং শুরু করবেন রাসেল। এ প্রযোজনা প্রতিষ্ঠানের আগে জাস্টিন বিবারের ‘স্যরি’ গানের সঙ্গে সম্পৃক্ত ছিলো।

এ প্রসঙ্গে রাসেল বলেন, ক্রিকেট সব সময় আমার প্রথম পছন্দ, তবে আমি গান গাইতে এবং নাচতে পছন্দ করি। আমরা জ্যামাইকানরা গান ভালোবাসি, এটি আমাদের রক্তে মিশে রয়েছে।

তবে চমকপ্রদ ব্যাপার হলো, নিজের গানের জন্য বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অথবা দীপিকা পাড়ুকোনকে চান রাসেল। এ বিষয়ে তিনি জানান, বিবার যে স্টুডিওতে গান রেকর্ড করেছিলেন আমিও একই স্টুডিওতে গান রেকর্ড করেছি। খুব শিগগির ভারতে যাবো, দেখা যাক কোনো বলিউড অভিনেত্রীকে ভিডিওতে নেয়া যায় কিনা। আমি এতে দীপিকা পাড়ুকোন অথবা প্রিয়াঙ্কা চোপড়াকে নিতে চাই। যেহেতু আমি বর্তমানে ক্রিকেট খেলছি না আমার সময়গুলো গঠনমূলক কাজে ব্যয় করতে চাই। এ কারণেই আমি একটি মিউজিক ভিডিও করতে চাইছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত