আফসানা মিমির বিরুদ্ধে আইনি নোটিশ

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৭, ২০:৫২

জাগরণীয়া ডেস্ক

মুক্তিযুদ্ধবিষয়ক চলচ্চিত্র ‘রান’ নির্মাণের সময় বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) বিভিন্ন স্থাপনা ভাড়া বাবদ চার লাখ ৫২ হাজার টাকা না দেওয়ায় অভিনেত্রী আফসানা মিমির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। নোটিশে টাকা পরিশোধে মিমিকে ৩০ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়।

১১ এপ্রিল (মঙ্গলবার) সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিকেএসপির আইনবিষয়ক উপেদেষ্টা মুনজুর আলম ডাকযোগে রেজিস্ট্রি করে নোটিশটি পাঠান।

ওই আইনি নোটিশ উল্লেখ রয়েছে যে, অভিনেত্রী আফসানা মিমি তার প্রোডাকশন হাউস কৃষ্ণচূড়া লিমিটেডের মাধ্যমে মুক্তিযুদ্ধভিত্তিক ‘রান’ চলচ্চিত্র নির্মাণকাজে ২০১৩ সালের ১০ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত বিকেএসপির ২ নম্বর খেলার মাঠ, ড্রেসিং রুম, ড্রাইভিং প্যাড, সুইমিং পুল, লাইব্রেরি, ওয়েট জিম, ইনডোর ক্রিকেট ডোর, ক্যাফেটেরিয়া, ইন্টারন্যাশনাল হোস্টেলের আটটি কক্ষ, ভিআইপি কক্ষ ও ট্রেইনিজ হোস্টেলের ১০টি কক্ষ ব্যবহার করেছেন। এর বিল বাবদ চার লাখ ৫২ হাজার টাকা কৃষ্ণচূড়ার কাছে বিকেএসপি পাবে। এই পাওনা টাকা চেয়ে আফসানা মিমিকে একাধিকবার লিখিতভাবে জানানো হয়েছে। এরপরও তিনি তা পরিশোধ করেননি। এ কারণে তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত