এবার মুখ খুললেন বুবলি

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৭, ১২:১৩

জাগরণীয়া ডেস্ক

১০ এপ্রিল (সোমবার) অনেকটা আকস্মিকভাবেই বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজটোয়েন্টিফোরে উপস্থিত হয়ে সরাসরি অনুষ্ঠানে (লাইভ) শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তানের জন্ম সহ আরও অন্যান্য বিষয়ে কথা বলেন অপু বিশ্বাস।

সরাসরি সম্প্রচারিত ওই অনুষ্ঠানে কাঁদতে কাঁদতে অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালেই চিত্রনায়ক শাকিব খানের সাথে বিয়ে হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের। তাদের সংসারে রয়েছে সাত মাসের একটি সন্তানও। দুজনের সম্পর্ক নিয়ে চলা তুমুল আলোচনায় এসেছে আরেক চিত্রনায়িকা শবনম বুবলির নাম। শাকিব-অপু সম্পর্কের টানাপোড়েনের মধ্যে মুখ খুললেন তিনি।

১১ এপ্রিল (মঙ্গলবার) সকালে নিজের ফেসবুক পেজে এক পোস্টে নিজের অবস্থান তুলে ধরেছেন বুবলি। তাঁর ভাষ্য, শাকিবের সঙ্গে ২০০৮ সালে বিয়ে হয়েছে বলে দাবি করেছেন অপু। তাহলে এত দিন কেন স্ত্রীর মর্যাদা চাননি তিনি?

দেখুন বুবলি’র ফেসবুক পোস্ট

ব্যাপারটি কি emotional নাকি professional??
কোনটা? 
হুমম একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারন সবাই এখন ব্যস্ত থাকেন)
জানি , আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন। আমাদের দেশে মাঝেমাঝে কিছু কিছু issue সবার সামনে এসে দাঁড়ায় যখন অধিকাংশ ( সবাই না ) মানুষ হুমড়ি খেয়ে এক তরফা judgement করতে শুরু করে। আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা নাহয় নাই বললাম। একদম recent issue নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয়। কারন এটি সম্পুর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার , আর আমি স্বভাবতই নিজের মত থাকতে পছন্দ করি কিন্ত যখন সেখানে আমার কিছু issues মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক phone calls পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব !
By the way আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতো দিনের আড়াল ভেঙে সরাসরি channel এ গিয়ে এসব কথা বললেন?
কই এতোদিন তো যাননি , কারো সামনে আসতে চাননি.. কেনো?
কই সাংবাদিক ভাইরা তো এতো চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানান কথা বলেছে। তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতোদিন কেনো মর্যাদা চায়নি? শাকিব নাহয় লুকিয়েছে , সে লুকায়নি? কেনো career এর জন্য?
একজন wife er কাছে career এতোই বড়?
Career নিয়ে ভাবা ঠিক আছে but নিজের মর্যাদা আদায় এর আগে কি career?
অপু বিশ্বাস আরো বলেছেন তার সাথে শাকিবের গত এক বছরের মত কথা হয়না, এটা কি কোন সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসলো না। কেনো?
সে আরো বললো তার delivery হয়েছে গত বছর September এ তাহলে তখন আসলো না স্বীকৃতির জন্য। কেনো?
শাকিব নাহয় লুকিয়েছে, সে লুকায়নি?
একজন মায়ের কাছে কি সন্তানের থেকে career বড়?
কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইলোনা !
এবার আসি কেনো আসলেন সামনে...
গতকাল যখন একটি পত্রিকায় news হল "রংবাজ " ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেলো আমার নাম দেখে।
সে চায় না শাকিব বুবলী একসাথে কাজ করুক , সে শাকিবকে লোক মারফতে জানালো ( যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয়না এক বছরের মত ) তাকে নিয়ে একটি ছবির news করাতে নাহয় আমাকে নিয়ে ছবির news off করাতে নাহলে এটার শেষ দেখে ছাড়বে সে।

আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারতো যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে , অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে... 

কেনো রাজ্জাক sir শাবানা ম্যাডাম , রাজ্জাক sir ববিতা ম্যাডাম, রাজ্জাক sir কবরী ম্যাডাম জুটি ছিলেন না?
রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্নিমা আপু জুটি ছিলেন না?

এমন তো অনেক উদাহরণ আছে , কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোন জুটি established হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতোদিন চাইলোনা আর সন্তানের স্বীকৃতি এতোদিন চাইলো না।

তাহলে কি ! সে exercise করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সাথে movie করতো। তাহলে তার মর্যাদা আদায়ের কথা নাহয় বাদ দিলাম , তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেতো?

এরকম চাপাই থাকতো ! আজকে এই movie করা নিয়েই তো এতো কিছু, তাকে নিয়ে movie declaration আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইতো?
লুকিয়ে রাখতো না? 
ধরলাম শাকিব না করেছে বলতে কিন্ত মা হয়ে সে কি করলো?
এখন movie নিয়ে problem হল বলে সবার সামনে এসে সব বলছে?
সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি।
তাই আমি হতে পেরেছি।
আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের replacement এ অনেকে movie করছে বলিউড superstar থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত , এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের replacement এ movie করেছে।

তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কি মানে?

একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা। যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এতো অল্প সময়ে আমাকে এতো ভালোবাসা দেবার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে entry না করলে " প্রিয়া রে" ছবি দিয়ে আসতাম কারন সব প্রস্তুতি সেভাবেই নেয়া হয়েছিল। যেটা ওই ছবির director, producer থেকে শুরু করে অনেকেই জানেন। " প্রিয়া রে " তো অন্য কারো movie ছিল না, তখন সে কি বলতো?

যাই হোক , যে কেউ viewer হিসেবে যে কোন মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তাঁরাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব situation এর মধ্য দিয়ে যান। আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষন কথা বলে তখন I have right to clear something n I just tried to do that....

আর হ্যাঁ সহশিল্পীদের সবার সাথে সবার ভালো understanding থাকে যেটা আমার সাথে শাকিবের আছে এবং থাকবে।
তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয়না যে একদিনে কমে যাবে।

"Because Shakib Khan is our pride and always will be"

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত