শিশুদের স্বাস্থ্য নিয়ে বিজ্ঞাপনে বিপাশা হায়াত

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৭, ১৭:৩৫

জাগরণীয়া ডেস্ক

সন্তানদের খাবার নিয়ে মায়েরা খুব সচেতন। কিন্তু নানারকম খাবার থেকে অজান্তেই সন্তানদের শরীরে অনাকাক্সিক্ষত খাদ্য উপাদান চলে যায়, যা অনেকদিন পর্যন্ত নিয়মিত শরীরে প্রবেশ করলে তাদের দীর্ঘমেয়াদী ক্ষতি হতে পারে। এমনই একটি বিষয়ে মায়েদের সতর্ক থাকার পরামর্শ দিতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের নুডল্স ব্র্যান্ড ‘চপস্টিক’ একটি বিজ্ঞাপন নির্মাণের উদ্যোগ নেয়।

বর্তমানে দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি প্রচারিত হচ্ছে। এ বিজ্ঞাপনে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী, নাট্যকার ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। বিজ্ঞাপনটিতে মায়েদের উদ্দেশ্যে একটি গুরুত্বপূর্ণ বিষয় তিনি তুলে ধরেছেন।

এ প্রসঙ্গে বিপাশা হায়াতের ভাষ্য, বিজ্ঞাপনটির একটি ভালো উদ্দেশ্য রয়েছে। বাচ্চাদের খাবার নিয়ে আমরা মায়েরা ভীষণ খুঁতখুঁতে। দিনের কোন সময় কী খাওয়াতে হবে, খাবারের মাধ্যমে সন্তানরা প্রয়োজনীয় পুষ্টি পাচ্ছে কি না, খাবারে ক্ষতিকর কিছু আছে কিনা এসব নিয়ে মায়েদের ভাবনার শেষ নেই। কিন্তু একটি গুরুত্বপূর্ণ বিষয় অনেক সময় আমাদের দৃষ্টি এড়িয়ে যায়, যা শিশুদের স্বাস্থ্যের প্রশ্নে অত্যন্ত ক্ষতিকর।

বিপাশা বলেন, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বিষয়টির গুরুত্ব অনুধাবন করে শিশুদের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে স্বাস্থ্যসম্মত নুডল্স ‘চপস্টিক’ উৎপাদন করেছে। এই বিজ্ঞাপনটিতে দেওয়া এই বিশেষ বার্তাটি আমি মনে করি অবশ্যই সবার জানা উচিৎ। বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আমি আনন্দিত। সামাজিক দায়বদ্ধতা এবং শিশুদের কথা মাথায় রেখে একটি ভালো পণ্য বাজারে আনবার জন্য স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডকে আমি সাধুবাদ জানাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত