পর্তুগিজের ভালোবাসায় বাংলাদেশ (ভিডিও)

প্রকাশ : ১৫ মার্চ ২০১৭, ২০:৩০

জাগরণীয়া ডেস্ক

প্রতিশ্রুতিশীল শিল্পী বুশরা শাহরিয়ারের ‘ভালোবাসার বাংলাদেশ’ গানের অডিও এবং ভিডিও প্রকাশ হলো জিপি মিউজিকে। এ উপলক্ষে ১৪ মার্চ (মঙ্গলবার) গ্রামীণফোন কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, গ্রামীণফোনের সিইও পিটার ফারবার্গ, সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, ইউরো কোলা, ডায়মন্ড ওয়ার্ল্ড, রেড অরেঞ্জ মিডিয়া ও কমিউনিকেশনের প্রতিনিধিরা, জুয়াও পেদ্রো প্রেসিপি এবং অন্যান্য অতিথি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, স্বাধীনতার মাসে এই দেশাত্মবোধক গান গাওয়ার জন্য শিল্পীকে ধন্যবাদ। বিনোদন এখন ডিজিটাল যুগে প্রবেশ করেছে এবং জিপি মিউজিকের মতো প্ল্যাটফর্মগুলো শিল্পীদের তাদের আয়ের যথাযথ ভাগ দিচ্ছে। এটা আমাদের জন্য আনন্দের।
বুশরার গাওয়া ‘ভালোবাসার বাংলাদেশ’ গানের কথায় ফুটে উঠেছে বাংলাদেশের নৈসর্গিক সৌন্দর্য। পর্তুগাল থেকে আসা এক পর্তুগিজ যুবক বাংলাদেশকে দেখে মুগ্ধ হন। এমন গল্প দেখা গেছে ভিডিওটিতে।

গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় ব্যান্ড চিরকুটের গিটারিস্ট ইমন চৌধুরী। ভিডিও নির্মাণ করেছেন নোমান রবিন। ক্যামেরায় ছিলেন নেপালের সিনেমেটোগ্রাফার সারুন মানানধার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত