কলকাতার ছবিতে সাবা

প্রকাশ : ১২ মার্চ ২০১৭, ০০:১৯

জাগরণীয়া ডেস্ক

হরনাথ চক্রবর্তী বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সে সঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে — কথাগুলো বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সোহানা সাবা। টলিউডে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর এভাবেই অনুভূতি ব্যক্ত করেছেন তিনি।

১০ মার্চ (শুক্রবার) দুপুরে সাবা জানান, ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটা কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘এপার ওপার’ নামের ছবিটি। এর প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে। তার বিপরীতে বড়পর্দায় অভিষেক হচ্ছে কলকাতার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টপাধ্যায়ের।

সাবা আরও জানান, আগামি সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক - রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা। 

‘এপার ওপার’ হচ্ছে কলকাতায় সাবার দ্বিতীয় মিশন। অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ ছবির মাধ্যমে টলিউডে পা রেখেছিলেন সাবা। ছবিটি গেলো বছর মুক্তি পায়।

সাবা বলেন, এ বছর আমি টলিউডের আরও কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হচ্ছি। চূড়ান্ত হলেই জানাবো। তবে তার আগে ‘এপার ওপার’-এর কাজে মন দিতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত