সারাকে নিয়ে সাইফ-কারিনার দ্বন্দ্ব

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:০৪

জাগরণীয়া ডেস্ক

করণ জোহর প্রযোজিত ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান এটা পুরনো খবর। কিন্তু মেয়ের এই ছবিতে অভিনয় নিয়ে নারাজ সাইফ খান সেটাই হচ্ছে আলোচনার বিষয়। কেননা ছবিটিতে সারার সহশিল্পী হিসেবে আলিয়া ভাট থাকবেন। আলিয়ার সঙ্গে সারার অভিষেক হোক এটা মোটেইও চান না বলিউড অভিনেতা সাইফ আলি খান।

অন্যদিকে, করণের ছবিতে সারা অভিনয় করবে ভেবেই সাইফপত্নি কারিনা কাপুর খান বেজায় খুশি। আর এ নিয়েই দু’জনের মতবিরোধ শুরু হয়।

সাইফের ঘনিষ্ঠ সূত্র জানায়, সারার ক্যারিয়ার নিয়ে সাইফ-কারিনার মধ্যে কিছুটা মতবিরোধ হয়েছে। ‘রেস’খ্যাত এই তারকা চায় না তার মেয়ের বলিউড অভিষেক আলিয়ার সঙ্গে হোক। কেননা বলিউডের অনেকেই মনে করেন বড় বড় ছবিগুলোতে আলিয়াকে নেওয়ার জন্য তার নাম সুপারিশ করে থাকেন করণ। যা সাইফের মোটেও পছন্দ নয়। এছাড়া তিনি চান না তার মেয়ের ক্যারিয়ারের ওপর অন্য কারও প্রভাব পড়ুক। তিনি মনে করেন সারার আরও আত্মনির্ভশীল হওয়া উচিত।

এছাড়া সূত্র আরও জানায়, বেবো সাইফের চিন্তা বুঝতে পারেন। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী মনে করেন করণের সঙ্গে একটি ছবি করলে সারার ক্যারিয়ারের কোনো ক্ষতি হবে না। এমনকি তিনি সাইফকে ওয়াদা করেছেন যে সারার ক্যারিয়ারে করণের কোনো প্রভাব পড়বে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত