নিউ ইয়র্কের রেড কার্পেটে পিয়া

প্রকাশ | ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:২৬

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য নিউ ইয়র্ক ফ্যাশন উইকের এবারের আসরে র‌্যাম্পে প্রসাধনী সামগ্রী ট্রেসেমের শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত থাকছেন বাংলাদেশের মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।

এই ব্যাপারে পিয়া বলেন, “আমি খুবই আনন্দিত। ফ্যাশনের এত বড় আসরে একলা যাওয়া সম্ভব নয়। বাংলাদেশকে বিশ্বের দরবারে পরিচিত করানোর জন্য ট্রেস্যামি যে উদ্যোগ নিয়েছে এজন্য তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। অবশেষে আজ আমার স্বপ্ন সত্যি হলো।”

তিনি আরো বলেন, "চলতি মাসের ১২,১৩ ও ১৪ ফেব্রুয়ারি আমি এই উৎসবে অংশগ্রহন করবো"। 

এ লক্ষ্যে ১১ ফেব্রুয়ারি সকালেই যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছেড়ে গেছেন পিয়া।

প্রথমবারের মত এত বড় আসরে অংশগ্রহনের জন্য নিজের প্রস্তুতির সেই কথাও শোনালেন তিনি।

পিয়া বলেন, “আমি বিগত এক সপ্তাহ মিডিয়াতে কোনো ধরণের কাজ করিনি। বরং নিয়মিত জিমে যাওয়ার পাশাপাশি আমার ড্রেস ডিজাইনার সহ সকলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছি। আমার প্রতিটি জিনিস যেন খুব সুন্দর হয় সেই চেষ্টা করে যাচ্ছি।”

উল্লেখ্য, আন্তর্জাতিক অঙ্গনে পিয়ার উপস্থিতি এবারই প্রথম নয়। বিশ্বের অন্যতম জনপ্রিয় ভোগ ম্যাগাজিনের ২০১৬ সালে ভারতীয় সংস্করণের অক্টোবর সংখ্যায় ‘কাভার র্গাল’ হয়েছিলেন ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করা মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তিনিই প্রথম কোনো বাংলাদেশী হিসেবে আন্তর্জাতিক মানের এই ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়েছিলেন। ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ খেতাবও জয় করেছেন তিনি। এছাড়াও হেঁটেছেন দক্ষিণ কোরিয়ার রেড কার্পেটেও।

র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পিয়া পরবর্তীতে ‘চোরাবালি’, ‘স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রে অভিনয় করেন।