মাহির নতুন ছবি ‘ময়না’

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৭, ১৮:৪৪

জাগরণীয়া ডেস্ক

‘ময়না’ নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। এতে তার বিপরীতে থাকছেন কলকাতার এক নায়ক।

দ্বিতীয়বারের মতো ‘ময়না’ নামের কোনো চরিত্রে হাজির হচ্ছেন মাহি। ‘অনেক সাধের ময়না’র ময়না চরিত্রেও অনবদ্য অভিনয় করেছিলেন তিনি। এবার ‘ময়না’ নামের এই ছবিটি নির্মাণ করবেন অনন্য মামুন। প্রযোজনা করবে ভার্সেটাইল মিডিয়া। 

নির্মাতা জানান, ছবিটির চিত্রনাট্যের কাজ শেষ। রোমান্টিক অ্যাকশন ঘরানার ছবি হবে ‘ময়না’। রোববার (২৯ জানুয়ারি) ছবিটির সঙ্গে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন মাহি। সব ঠিক থাকলে আমাগী ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘ময়না’। ফেব্রুয়ারির মাঝামাঝি শুটিং শুরু হবে।

‘ময়না’ সম্পর্কে মাহি বলেন, ‘সব মিলিয়ে একটি ভালো ছবি হতে যাচ্ছে। আর নাম ভূমিকায় অভিনয় করার আনন্দটা অন্যরকম। তবে একটা চাপও অনুভব করি।’

‘অনেক সাধের ময়না’, ‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘বিগ ব্রাদার’ ও ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। এদিকে ‘ময়না’ বাদে আরও পাঁচটি ছবি রয়েছে তার হাতে। সেগুলোতেও মাহি আছেন নাম ভূমিকায়। ‘ময়না’র ময়না, ‘প্রেমের বাঁধন’-এর বাঁধন, ‘গোলাপতলীর কাজল’-এর কাজল, ‘জান্নাত’-এর জান্নাত, ‘দুরন্ত মেঘলা’র মেঘলা ও ‘তুমি আমার সুন্দরী’র সুন্দরী চরিত্রে মাহি নিজেকে কতোটা ফুটিয়ে তুলতে পারেন সেটাই দেখার পালা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত