লুঙ্গি ডান্সে ভিন ডিসেল ও দীপিকা!

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ০০:৩৯

জাগরণীয়া ডেস্ক

শুধু ট্রিপল এক্স এর ট্রেইলারে নয়, মঞ্চে উঠে লাইভ ভারতের দর্শকদের মাত করে দিলেন হলিউডের ভিন ডিসেল আর বলিউডের দীপিকা পাড়ুকোন। 

যুক্তরাষ্ট্রের মুক্তির এক সপ্তাহ আগেই ভারতে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স: দ্য জেন্ডার কেইজ’। আর তারই প্রচারে ১২ জানুয়ারি ভারতে আসেন ভিন ডিসেল ও দীপিকা পাড়ুকোন। একসাথে ছবির প্রচারণায় মঞ্চেও ওঠেন এ জুটি। এ সময় জনপ্রিয় হিন্দি গান ‘লুঙ্গি ড্যান্স’-এর সঙ্গে নাচতে দেখা যায় তাদেরকে! মঞ্চে এ জুটি’র দুর্দান্ত পারফর্ম্যান্স দেখে চোখ ফেরাতে পারেনি দর্শক!

হিন্দুস্তান টাইমস জানায়, অনুষ্ঠানে দীপিকার পরনে ছিলো নাইম খানের ডিজাইন করা সোনালি রঙের গাউন আর ডিসেল পরে ছিলেন কালো রঙের টি-শার্ট। ‘লুঙ্গি ড্যান্স’ নাচার সময় তারা সাদা শাড়িকে লুঙ্গির মতো করে জড়িয়ে নেন। এ সময় ডিসেলকে লুঙ্গি নাচের মুদ্রা শিখিয়ে দিচ্ছিলেন দীপিকা!

আগামি ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘ট্রিপল এক্স: দ্য জেন্ডার কেইজ’। তার আগে ভারতের এই অভিজ্ঞতা নিয়ে ভিন ডিসেল বলেন, “এখানে এসে আমার খুব ভালো লাগছে। আমি খুবই সম্মানিত বোধ করছি সবার ভালবাসা পেয়ে। ভারতে সিনেমাটি আগে মুক্তি পাচ্ছে এ বিষয়টিও আমার কাছে ভালো লেগেছে।”

প্রিমিয়ার শো-তে দীপিকার বয়ফ্রেন্ড রনভীর সিং, ‘পদ্মাবতী’-র সহঅভিনেতা শহীদ কাপুর, ইরফান খান, শাবানা আজমি, কারান জোহর সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত