পাল্টাচ্ছে ঐশ্বরিয়ার ড্রেস সেন্স

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৬, ১৩:৪২

জাগরণীয়া ডেস্ক

ঐশ্বরিয়া রাই রূপ-গুণে সবাইকে মুগ্ধ করেছেন এবং এখনও করছেন। যেখানেই তিনি যান সেখানেই ভক্তরা তাকে ঘিরে ধরেন। সম্প্রতি ঐশ্বরিয়া রাইকে নিয়ে কম জল্পনা-কানাঘুঁষো হয়নি। যেমন বলা যেতে পারে, বচ্চন পরিবারের সঙ্গে তার নাকি বনিবনা হচ্ছে না। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের পরেই ঐশ্বরিয়া ও স্বামী অভিষেকের দূরত্ব তৈরি হচ্ছে। একবার তো রটে গেল তিনি নাকি আত্মহত্যা করারও চেষ্টা করেছেন! এরকম অনেক কিছু শোনা গেলেও বিষয়টা কিন্তু সত্যি নয়। অবশ্য সেলিব্রেটিদের নিয়ে এমন গসিপ হয়েই থাকে সবসময়।  

ঐশ্বরিয়া রাই নিয়ে এত সব কথার মাঝে এবার তাকে নিয়ে যে খবর আলোড়ন তুলেছে তা বহুবারই হয়েছে। তা হল পোশাক বিড়ম্বনা। তিনি অনেক সময় অনেক ধরণের পোশাক পরে ক্যামেরার সামনে এসেছিলেন, যা গ্রহণযোগ্য নয়। ঐশ্বরিয়ার সেই সমস্ত পোশাক দেখে অনেকেরই চোখ উঠেছে কপালে। অনেকেই বুঝে উঠতে পারেননি এই ঐশ্বরিয়া রাই কীভাবে বিশ্বসুন্দরী হন!

অনেকে বলেছেন, এই নাকি বিশ্বসুন্দরী! পোশাকের সঙ্গে যায় না এমন সব জিনিস হাতে নিয়েও ছবি তুলেছেন। গলায় এমন অলংকার পরে ছবি তুলেছেন, যা দেখে অনেকেই ঐশ্বরিয়াকে ঠাট্টা করে বলেছিলেন, নতুন বাপ্পি লাহিড়ি! কালো পোশাক পরিহিতা ঐশ্বরিয়ার হাতে সাদা পার্স। তা নিয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

অবশ্য এখন ঐশ্বরিয়া রাই অনেক পরিণত। মেয়ে আরাধ্যকে নিয়ে দেখা যায় তাকে। টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে বেশ ভদ্রস্থ পোশাকেই ঐশ্বরিয়াকে দেখা যায়। তাহলে কি তিনি নিজেকে এখন অনেক বদলাচ্ছেন? বয়স মানুষকে অনেক কিছু শেখায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত