বিচ্ছেদের পথে কিম কার্দাশিয়ান

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৬, ১৬:৪২

জাগরণীয়া ডেস্ক

এ বছরে ইতিমধ্যে সম্পর্কে ইতি টেনেছেন ব্র্যাড পিট–অ্যাঞ্জেলিনা জোলি, জনি ডেপ–অ্যাম্বার হার্ড এবং নেওমি ওয়াটস এবং লিভ স্ক্রিবারের মতো জনপ্রিয় জুটি। অবস্থা দৃষ্টে মনে হচ্ছে হলিউডে বুঝি বিচ্ছেদের মৌসুম চলছে। আর এই বিষয়টাকেই আরেকবার স্পষ্ট করে তুললো ‘সোশ্যাল মিডিয়া কুইন’ কিম কার্দাশিয়ান। স্বামী কেনে ওয়েস্ট থেকে বিচ্ছেদ এবং দুই সন্তানের অভিভাবকত্ব চেয়ে খুব শিগগিরই নাকি আদালতের দ্বারস্থ হচ্ছেন তিনি!

২০১৪ সালে গায়ক কেনেকে বিয়ে করেন কিম। মেয়ে নর্থ ও ছেলে সেন্টকে নিয়ে দিব্যি সংসার করছিলেন। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কে নাকি চিড় ধরেছে। সারাক্ষণ প্রচারের আলোয় থেকে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন কেনে ওয়েস্ট। কিছুদিন ধরে আলাদা থাকছিলেন। কিন্তু তাতেও কাজ হয়নি।

পরিস্থিতি খারাপ হওয়ায় শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। চিকিৎসা করিয়ে আপাতত বাড়ি ফিরেছেন। তবে ছেলেমেয়েকে নিয়ে কিম এখন মা ক্রিস জেনারের সঙ্গে থাকছেন।

কেনে পুরোপুরি সুস্থ হয়ে উঠলেই আইনি প্রক্রিয়া শুরু করবেন। এর আগে ২০১১ সালে বাস্কেটবল খেলোয়াড় ক্রিস হাম্ফ্রিজকে বিয়ে করেন কিম। কিন্তু বিয়ের মাত্র ৭২ দিন পরই বিচ্ছেদের জন্য মামলা করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত