সবচেয়ে জনপ্রিয় সানি

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৬, ০০:১১

জাগরণীয়া ডেস্ক

ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা ভারতীয় তারকা হিসেবে টানা পঞ্চমবারের মতো নির্বাচিত হলেন ‘জিসম টু’ দিয়ে বলিউডে অভিষিক্ত হওয়া সানি লিওনি। এই যাত্রায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অভিনেতা সালমান খানকেও পেছনে ফেলেছেন নানা কারণে আলোচনা সমালোচনার কেন্দ্রে থাকা এই তারকা। 

প্রতি বছর ইয়াহু ইন্ডিয়া ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা তারকাদের তালিকা প্রকাশ করে। গত চার বছর ধরেই এই তালিকার শীর্ষে আছেন সানি। এবারও তার ব্যতিক্রম হয়নি। পর্দা ও পর্দার বাইরে নানা শোতে তার উপস্থিতি ভারতে তাকে করে তুলেছে আরও জনপ্রিয়।

এছাড়া নারীদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন বিপাশা বসু। ধারণা করা হচ্ছে চলতি বছরে করন সিং গ্রোভারের সঙ্গে তার বিয়ের ঘটনাই তাকে এত উপরে নিয়ে এসেছে। এর পরেই আছেন দিপিকা পাড়ুকোন, হলিউডি ছবি ‘ট্রিপল এক্স’-এ অভিনয়ের মাধ্যমে আলোচনায় ছিলেন তিনি বছরজুড়েই। চতুর্থ স্থানে আছেন ক্যাটরিনা কাইফ। রণবীর কাপুরের সঙ্গে প্রেমের অবসান নিয়ে এই বছর বারবার শিরোনামে এসেছেন তিনি।

অন্যদিকে পুরুষদের মধ্যে এই তালিকার শীর্ষে আছেন দাবাং তারকা ও ‘বিগ-বস’ উপস্থাপক সালমান খান। তার ঠিক পেছনেই আছেন কমেডি অভিনেতা কপিল শর্মা। এরপর আছেন আমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং আমির খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত