যৌন বিকারগ্রস্থ পুরুষদের জন্য শবনম ফারিয়ার ভিডিও বার্তা

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৬, ১৫:৪৪

জাগরণীয়া ডেস্ক

সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুক। সবার মতো শোবিজ অঙ্গনের তারকারাও এ মাধ্যমটি ব্যবহার করে থাকেন।

ফেসবুকের মাধ্যমে কাজ ও ব্যক্তিগত নানা বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করেন তারা। কখনো কখনো ফেসবুকে লাইভে এসেও ভক্তদের সঙ্গে কথা বলেন তারকারা। এতে যেমন ভক্তদের কাছাকাছি আসেন তেমনি ভক্তদের কমেন্টসের কারণে মাঝে মাঝেই বিব্রতকর অবস্থায় পড়েন তারা।

সম্প্রতি মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়ার ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে নোংরা মন্তব্য করে কয়েকজন যৌন বিকারগ্রস্থ পুরুষ। তারপর গতকাল শুক্রবার শবনম ফারিয়া তার ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে এসব মন্তব্যের জবাব দেন তিনি। এ সময় ক্ষিপ্ত হয়ে অশ্লীল বাক্যও ব্যবহার করেন ফারিয়া।

ভিডিও বার্তায় শবনম ফারিয়া বলেন, ‘কিছুক্ষণ আগে আমার পেজে আমি একটি ছবি পোস্ট করি। তারপর এতে অসংখ্য মন্তব্য পড়ে। কিছু মন্তব্য দেখে আমি খুবই অবাক হয়েছি। আমার অ্যাডমিন দেখলাম এসব মন্তব্য ডিলিট করছে। আমি বললাম প্লিজ, এসব মন্তব্য ডিলিট করবে না। আমি দেখতে চাই মানুষ কতটুকু পর্যন্ত যেতে পারে। ভাই, আপনাদের একটা মেয়ে ফুল হাতার একটি কামিজ পরা, তার সারা শরীর ঢাকা। এমন একটি ছবি দেখে যদি কোনো ছেলের বিশেষ অঙ্গ…।’

‘অ্যাট এইটিন অলটাইম দৌড়ের ওপর’ শিরোনামের টেলিফিল্মের মাধ্যমে অভিনয়ের যাত্রা শুরু করেন শবনম ফারিয়া। এতে তার বিপরীতে অভিনয় করেন তৌসিফ। এ জুটির এ টেলিফিল্মটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। তারপর নাটক ও বিজ্ঞাপনচিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত