'পোশাক দেখবেন নাকি চরিত্রের গভীরতা? সিদ্ধান্ত আপনার'

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৬, ০২:৪২

জাগরণীয়া ডেস্ক

বলিউডে এখন সবচেয়ে জোরালো আলোচনা চলছে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটিকে ঘিরে। 

রণবীর কাপুর আর ঐশ্বরিয়া রাই বচ্চনের পর্দা গরম করা রসায়নের ট্রেইলার দেখেই মুগ্ধ দর্শক। অপরদিকে ঐশ্বরিয়া আর রণবীরের রসায়ন জন্ম দিয়েছে কিছু উটকো সমালোচনার। তবে বলিউড সিনেমা জগতের পুরোনো সৈনিক ঐশ্বরিয়া এসব সামলাচ্ছেন দক্ষভাবেই।

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, এই ছবিতে রণবীরের চরিত্রে গুরুত্বপূর্ণ প্রভাব রাখতে যাচ্ছে তার অভিনীত চরিত্র ‘সাবা’। দর্শক ছবিটিতে স্রেফ তাদের ঘনিষ্ঠতা দেখবেন, নাকি চরিত্রের গভীরতা দেখবেন, নাকি পোশাকের বাহার দেখবেন, নাকি গানের জাদুতে মুগ্ধ হবেন—সেটা দর্শকই নির্ধারণ করবেন।

ঐশ্বরিয়া বলেন, ‘আমার চরিত্র এখানে জীবনটাকে চোখ মেলে দেখা এক নারীর। এমন চরিত্রে কাজ আমি কোনোদিনই করিনি। আমি খুবই খুশি যে এই গল্পটা করণের ঢঙে বলা হতে যাচ্ছে। করণ তো চেয়েছিল দৃশ্যগুলো আরো ঘনিষ্ঠ হোক। তবে আমারও তো একটা সীমা আছে। আমি চাইনি নিজের সহজাত সীমা অতিক্রম করতে। আমাদের ব্যাপারটাই তো ছবিতে ওরকম ছিল। ছবিটা নিয়ে নারীরাও বেশ সাড়া দিচ্ছেন। এক সাংবাদিক তো প্রশ্নও করেছেন যে সিনেমায় পুরুষদের বয়স নিয়ে কোনো কথা হয় না, তাহলে নারীদের বেলায় কেন হয়? ব্যাপারটা বরং আমাকে উৎফুল্ল করছে যে সিনেমাটা এ রকম প্রশ্ন তৈরি করতে পারছে।’

২৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত