‘কথা দিচ্ছি, রক্ত হবে ফিল্ম ইন্ডাস্ট্রির গর্ব’

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৬, ১১:৩৩

জাগরণীয়া ডেস্ক

আসছে কোরবানি ঈদে মুক্তি পেতে যাচ্ছে পরীমনি অভিনীত যৌথ প্রযোজনার ছবি রক্ত। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সেন্সর বোর্ড থেকে ছবিটি আনকাট সেন্সর পেয়েছে। রক্ত নিয়ে ফেসবুকে পরীমনি জানিয়েছেন নিজের উচ্ছ্বাসের কথা। 

জানালেন ‘রক্ত’ ছবি পেছনের দুঃখ কষ্টের গল্প। একই সঙ্গে কতগুলো ছবি পোস্ট করেছেন পরীমনি। রক্ত ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সেইসব ছবিও রয়েছে।  

ফেসবুকে পরীমনি লিখেছেন, ‘এখন অব্দি যতগুলো ছবিতে কাজ করেছি তার মধ্যে তিনটি ছবিতে একটানা চরিত্রের মধ্যে থেকে কাজ করেছি। মহুয়াসুন্দরী, স্বপ্নজাল, রক্ত নিজেকে প্রায় ভুলে গিয়ে চরিত্রগুলো নিজের ভেতর লালন করেছি। চরিত্রের প্রয়োজনে পরিচালকের নির্দেশ অনুযায়ী যেকোনও ঝুঁকিপূর্ণ, দুঃসাহসী শট দিয়েছি। রক্ত লেডি এ্যাকশন ছবি। অনেকেই হতাশ হয়েছিলো আমি করবো এ্যাকশন ছবি! এত্ত ইনোসেন্ট লুক পরীর কি করে এ্যাকশন ছবি হবে ওকে দিয়ে! আমার শক্তিটা ছিলো ওইসব কমেন্টসগুলো। চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম ভুল প্রমাণ করে দেব তাদের। হাতে খুব বেশি সময় ছিলো না নিজেকে এ্যাকশনের জন্যে রেডি করার। যতটুকু পেয়েছি দিন রাত এক করে পরীকে রক্তের সানিয়া করে তুলেছি। মনে পরে প্রথম দিনের ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা। চেন্নাইয়ের ফাইট মাস্টার রাজেশ কান্নান যিনি ইউনিটের একমাত্র মানুষ ছিলেন আমার উপর আস্থা রেখেছিলেন বাকি সবাই কনফিউশনে। শট দিলাম। সবাই থ হয়ে গেল! পরের শট দিলাম। সবার চিৎকার আর হাত তালি। ব্যাস ... আমিতো খুশিতে ভাসছি। সারাদিন ৪৫ ডিগ্রিতে শুটিং করে প্যাকআপ হলো। আর সেই দিনের ফাইট দৃশ্যের শুটিং এর অর্জন ছিলো এই ছবিগুলোতে। এ তো মাত্র একদিন। এরকম আরো কত কত দিন আছে  রক্তে .... লিখে শেষ করার না। কথা দিচ্ছি,  রক্ত হবে ফিল্ম ইন্ডাস্ট্রির গর্ব।’

পরীমনির প্রত্যশা আর প্রাপ্তির সম্মিলন দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ঈদুল আযহা পর্যন্ত। অপেক্ষায় পরীমনিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত