ফ্যাশন হাউজ খুললেন পড়শী

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৪২

জাগরণীয়া ডেস্ক

অভিনয়শিল্পী থেকে কণ্ঠশিল্পী সবার ভেতরেই রয়েছে মিডিয়া পেশার বাহিরে ব্যাবসায় যুক্ত হবার। সম্প্রতি কয়েকজন তারকা ফ্যাশন হাউজ আর ফাস্টফুড ক্যাফে খুলেছেন। এবার ব্যাবসায়ী তারকাদের কাতারে নাম লেখালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। 

বুধবার (৩১ আগস্ট) রাজধানীর উত্তরার ৯ নং সেক্টরে নিজ উদ্যোগে একটি ফ্যাশন হাউজ খুললেন পড়শী। এর নাম দেয়া হয়েছে স্টাইলর্ট। সেটির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সংগীতের কয়েকজন জনপ্রিয় তারকা।  

স্টাইলর্টে যুগের সঙ্গে তাল মিলিয়ে ছেলে-মেয়েদের জন্য রুচিশীল সব পোশাক, জুতা ছাড়াও বিভিন্ন প্রসাধনী পাওয়া যাবে। যার কিছু পোশাকের ডিজাইন করবেন পড়শী নিজেই। এছাড়া আরো কয়েকজন ডিজাইনার থাকবেন।

ক্ষুদে গানরাজ তারকাখ্যাত পড়শী বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত। তিনি বলেন, ‘অনেক দিন থেকেই ইচ্ছে ছিল গানের বাইরে নিজে উদ্যোক্তা হয়ে একটি ফ্যাশন হাউজ খুলবো। সেই ইচ্ছা এবার পূরণ হলো। সবাইকে স্টাইলর্টে আসার জন্য আমন্ত্রণ জানালাম।’

পড়শীর ভাই স্বাক্ষর জানান, ‘পড়শীর ইচ্ছাতেই ফ্যাশন হাউজটি খোলা হয়েছে। এতে পরিবারের পূর্ণ সম্মতি রয়েছে। আপাতত উত্তরাতে একটি শো-রুম করা হয়েছে। আগামী বছরে ধানমন্ডিতে আরো একটি শাখা খুলবো। তারপর এটি নিয়ে আরো কিছু পরিকল্পনা সাজানো আছে।’ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত