‘অগ্নি-৩’ এ থাকছেন না মাহি!

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৬, ০২:০৪

জাগরণীয়া ডেস্ক

ঢালিউডের প্রথম নায়িকা র্নিভর অ্যাকশনধর্মী সিনেমা ‘অগ্নি’র তৃতীয় সিক্যুয়েলে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন না মাহিয়া মাহি, এমনকি পরিবর্তন হচ্ছে পরিচালকও, এমনটাই আভাস দিলেন সিনেমার প্রযোজক আব্দুল আজিজ। রবিবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয় সিনেমাটির প্রথম ঝলক।

দারুণ ব্যবসাসফল ‘অগ্নি’ সিরিজ দিয়েই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রথম দুই কিস্তিরই মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রথমটিতে মাহির নায়ক ছিলেন আরিফিন শুভ, দ্বিতীয়টিতে টালিগঞ্জের অভিনেতা ওম। তবে এবারের সিক্যুয়েলে কি মাহিই থাকছেন, নাকি আসছে নতুন মুখ? এমন প্রশ্নের উত্তরে বেশ কৌশলী জবাব দিলেন আজিজ।

তিনি বলেন, “এখনো নায়িকা চূড়ান্ত হয়নি। সিনেমায় কে নায়িকা হবে তা আমি এখনই বলতে পারছি না। মাহিয়া মাহি নাকি নতুন নায়িকা তা সময়ই বলে দেবে।”

‘অগ্নি’র দুটো কিস্তির পরিচালক হিসেবে ছিলেন ইফতেখার চৌধুরী। তবে তৃতীয় কিস্তিতে র্নিমাতার চেয়ারে বসেছেন বাবা যাদব। ‘বাদশা’ খ্যাত ভারতীয় এই নির্মাতার নাম নিশ্চিত করেছেন আব্দুল আজিজ নিজেই।

তিনি বলেন, “‘অগ্নি-৩’ পরিচালনা করবেন বাবা যাদব। আর অ্যাকশন দৃশ্যেরে পরিচালনা করবেন থাইল্যান্ডের অ্যাকশন ডিরেক্টর জাইকা।”

আজিজ বলেন, “জাজ মাল্টিমিডিয়া জন্য কিছুদিন পরপরই নতুন নায়িকার সন্ধান করে, তাদের নিয়ে নতুন গল্পের নতুন সিনেমায় কাজ করা হয়। এভাবেই জলি, নুসরাত ফারিয়া ও পরীমণিকে নেয়া হয়েছে। এখন ‘অগ্নি-৩’-এর জন্যই নয়, আমার আরো কয়েকটি সিনেমার জন্য দুইজন নতুন নায়িকা প্রয়োজন।”

‘অগ্নি-৩’-এর নায়িকা কেবল নয়, নায়ক্ও চূড়ান্ত হয়নি বলেই জানালেন আজিজ। তবে সিনেমার চিত্রনাট্যে যৌথভাবে বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ভট্টাচার্য লিখছেন- একথা নিশ্চিত করেছেন। আর সিনেমার সংগীত পরিচালনা করবেন আকাশ ও স্যাভি।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০১৭ সালের প্রথমদিকে থাইল্যান্ডে শুরু হবে সিনেমার শুটিং।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই বিনোদন জগতে পা রাখেন হাল আমলের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিন্তু গত বছরেই হুট করে মাহি সিদ্ধান্ত নেন অভিনয় থেকে সরে দাঁড়াবার। জাজ মাল্টিমিডিয়াও ঘোষণা দিয়েছিল মাহিকে নিয়ে আর কোনো সিনেমায় কাজ করবে না তারা।

তবে ‘অগ্নি-২’র জন্য ঠিকই জাজের ঘরে ফিরেছিলেন মাহি। পরবর্তীতে চলতি বছরে মুক্তি পাওয়া জাজ এর প্রযোজনার ‘অনেক দামে কেনা’ সিনেমায়ও অভিনয় করেন।

তবে মাহির সঙ্গে জাজ-এর সম্পর্ক অবনতি হওয়ার পর বেশ কয়েকটি সিনেমার মাধ্যমে ‘জাজ-এর নায়িকা’ হিসেবে পরিচিতি পেয়ে যান নুসরাত ফারিয়া এবং ফাল্গুনী রহমান জলি। নির্মানাধীন সিনেমা ‘রক্ত’-এর মাধ্যমে এই তালিকায় নাম লিখিয়েছেন পরীমনিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত