'প্রেগন্যান্সি লুকানোর প্রয়োজন বোধ করি না'

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৬, ২২:৫৫

জাগরণীয়া ডেস্ক

বলিউডের অন্য নায়িকারা যখন নিজেদের প্রেম, বিয়ে, প্রেগন্যান্সি সবকিছু নিয়েই লুকোছাপা করতে মরিয়া হয়ে থাকেন, তখন কারিনা যেন এইসব গতানুগতিক সংস্কার এর বাইরে সবসময়ই স্বাধীনচেতা ও স্পষ্টবাদী। এ বছরের জুলাইতে সন্তান ধারণের কথা গণমাধ্যমকে জানান সাইফ-কারিনা দম্পতি। আর এবার কারিনা নিজেই খোলাখুলি কথা বললেন তার প্রেগন্যান্সি নিয়ে।

আইএএনএস কে দেয়া এক সাক্ষাৎকারে হবু সন্তানকে নিয়ে উচ্ছ্বসিত কারিনা তার গর্ভাবস্থা ও মাতৃত্বকালীন ভাবনা সম্পর্কে খোলামেলা অনেক কথাই বলেছেন।

সাক্ষাতকারে কারিনা জানান, সন্তান ধারণ আর দশটা স্বাভাবিক কাজের মতোই সহজ ও স্বাভাবিক একটি কাজ। তাই গর্ভবতী হ্ওয়া তার অভিনেত্রী ক্যারিয়ার কিংবা দৈন্যন্দিন ব্যস্ততায় কোনো ছাপ ফেলবে না বলেই মনে করেন এ বলিউড তারকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি মনে করি না সন্তানধারন আমার অভিনয় জীবনে কোনো প্রভাব ফেলতে পারবে। আমি জন্মগতভাবেই একজন অভিনেত্রী। অভিনয় আমার নেশা এবং পেশা। আমি আশি বছরের বৃদ্ধা না হ্ওয়া পর্যন্ত অভিনয় চালিয়ে যেতে চাই।”

চলতি বছরের ডিসেম্বরেই ভূমিষ্ঠ হতে যাচ্ছে কারিনা কাপুর ও সাইফ আলী খানের প্রথম সন্তান। অথচ সম্প্রতি শশাঙ্ক ঘোষের ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে সই করেছেন কারিনা। অক্টোবরেই শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ। গর্ভবতী অবস্থায় নতুন করে ছবির জন্য চুক্তিবদ্ধ হ্ওয়ার ঘটনায় বিস্মিত হয়েছেন অনেকেই।

এ প্রসঙ্গে কারিনা বলেন, “আমি যে চরিত্রেই কাজ করি না কেন, গর্ভাবস্থা লুকিয়ে কাজ করতে হবে এমন কোনো চরিত্রে কখনোই অভিনয় করবো না। আমি আমার গর্ভকালীন এ সময়টাকে নিয়ে খুবই গর্বীত। আমি মনে করি না যে এটাকে লুকানোর কোনো প্রয়োজন আছে। তবে শু্টিং চলাকালে আমার শারিরীক অবস্থা কেমন থাকবে তার উপরে নির্ভর করবে সব কিছু।”

উল্লেখ্য, ‘ভিরে দি ওয়েডিং’’ ছবির গল্পটি তৈরি হয়েছে চারজন নারী চরিত্রকে নিয়ে, যারা এক সাথে দিল্লি থেকে ইউরোপ ভ্রমণে বের হয়। রোমান্টিক-কমেডি ঘরানার এ ছবিতে কারিনা ছাড়া্ও আরো অভিনয় করছেন সোনম কাপুর, সোয়ারা ভাস্কার ও শিখা তালসানিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত