শ্রাবন্তীর পর এবার শুভশ্রী!

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৬, ১৭:৩২

জাগরণীয়া ডেস্ক

ঢালিউডের পর এবার টলিউডেও দারুণ আধিপত্য করতে যাচ্ছেন শাকিব খান। অন্তত শুরুটা তাই ধারণা দিচ্ছে। কলকাতার শ্রাবন্তীর সাথে শিকারি ছবিতে নিজের নতুন লুক আর অভিনয় দিয়ে দর্শককে চমকে দেয়ার পর এবার টালিগঞ্জের অভিনেত্রী শুভশ্রীর সাথে তাকে দেখা যাবে বলে গুঞ্জন চলছে।

আরও একবার যৌথ প্রযোজনার সিনেমায় শাকিবের পাশে টালিগঞ্জের নায়িকা রাখার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। নাম ঠিক না হওয়া ওই সিনেমার জন্য চুক্তিপত্রে এখনও সই না করলেও, শুভশ্রীই যে হতে যাচ্ছেন সেই নায়িকা- এ খবর এখন অনেকটাই পাকা।

যৌথ প্রযোজনায় র্নিমিত এই সিনেমাটি প্রযোজনায়ও থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

অবশ্য এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার কণর্ধার আব্দুল আজিজ বলেন,“শাকিব খান ও শুভশ্রিকে নিয়ে আমাদের নতুন সিনেমার র্নিমানের ব্যাপারে এখনও কোনো চুক্তি তাদের দু্ইজনকে নিয়ে সম্পন্ন হয়নি। যখন সব কিছু সম্পন্ন হবে তখনই নিশ্চিত করে বলা যাবে। এছাড়াও সিনেমার নাম কি হবে তা যেমনি র্নিধারণ হয়নি ঠিক তেমনি সিনেমাটির পরিচালকের আসনে কে থাকছেন তাও র্নিধারিত হয়নি।”

তবে জাজ কর্ণধার আরও বলেন , “সিনেমাটি র্নিমান হলে ওদের (শাকিব খান ও শুভশ্রি) দুইজনকে নিয়েই হবে। ঈদুল আযহার আগেই একটা সুখবর আপনারা জানতে পারবেন”।

উল্লেখ্য, এর আগেও যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় মুখ শুভশ্রী। ২০১৪ সালে যৌথ প্রযোজনার আরেক সিনেমা ‘আমি শুধু চেয়েছি তোমায়’ দিয়েই এদেশের দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত