গৃহকর্মীর বিয়েতে আলিয়া

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৩:৫৪

জাগরণীয়া ডেস্ক

গৃহকর্মীর বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। সচরাচর তাদের কোন পারিবারিক অনুষ্ঠানে যোগদান না করলেও নিজের গৃহকর্মীর বিয়েতে হাজির হয়েছিলেন ‘হাইওয়ে’খ্যাতএই নায়িকা। যদি তার পরিবারের কেউই এই বিয়েতে উপস্থিত ছিলেন না।

গোলাপী-সোনালি রঙা পোশাক পরে নব-দম্পতির সঙ্গে দাঁড়িয়ে পোজ দিয়েছেন আলিয়া। তাকে পাশে পেয়ে খুশি নব-দম্পতি। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এ ছবিটি।

চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা আলিয়া ভাট ১৯৯৯ সালে তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। পরবর্তীকালে অভিনেত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধবনের বিপরীতে করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন; যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে। 

এরপর ২ স্টেট্স (২০১৪) রোমান্টিক নাট্য চলচ্চিত্রে, বরুণ ধাওয়ানের বিপরীতে শশাঙ্ক খৈতান পরিচালিত রোমান্টিক কমেডি হাম্পটি শর্মা কি দুলহানিয়া (২০১৪) চলচ্চিত্রে এবং শাকুন বার্তা পরিচালিত কাপুর অ্যান্ড সন্স (২০১৬) নাট্য চলচ্চিত্রে অভিনয়ে মাধ্যমে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করতে সমর্থ হন। ২০১৬ সালে উড়তা পাঞ্জাব চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি সমালোচকদের দৃষ্টি কাড়েন। সর্বশেষে মুক্তি পাওয়া রাজ চলচ্চিত্রে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন আলিয়া ভাট।  এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুনা, রণবীর কাপুর ও টেলিভিশন তারকা মৌনি রয়কে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত