‘রক্ত’র টিজারে অন্য পরীমনি! (ভিডিও)

প্রকাশ : ০২ আগস্ট ২০১৬, ১৭:৩৬

জাগরণীয়া ডেস্ক

ড্রোন থেকে নেওয়া শটে দেখা যায় পুরো শহর, ছুটছে গাড়ি, এরপর খুব কাছ থেকে দেখা গেল গাড়ি থেকে কেউ নামছে। পরের দৃশ্যে ছোট একটি মেয়েকে স্নেহ ভরা চুম্বন এঁকে দিচ্ছেন পরীমনি। খবরের কাগজে মোড়ানো অস্ত্র দিয়ে অপরাধ জগতে কেউ কাউকে স্বাগত জানালো, এরপরের দৃশে হিমায়িত লাশের ছবি আর কিছু দু:খ ও আবেগের ছবি। এর প্রায় পুরোটা জুড়েই ধুন্ধুমার সব মারামারির দৃশ্য। 

নতুন ছবির প্রথম দর্শনে চমকে দিলেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার অভিনীত ‘রক্ত’র টিজার প্রকাশিত হলো। 

এছাড়া গোসলের দৃশ্যে নগ্ন পিঠ দেখানো নিয়েও চলছে আলোচনা সমালোচনার ঝড়। সাম্প্রতিক সময়ে ঢালিউডের অভিনেত্রীদের মধ্যে এমন সাহসী দৃশ্যে অংশ নেওয়ার ঘটনা বিরল। 

তবে চলচ্চিত্র বোদ্ধারা বললেন, চলচ্চিত্রে এ ধরনের দৃশ্য, কাহিনীর প্রয়োজনে দেখানো হয়। ডিমান্ড করে চরিত্র কী বলছে। এটা নিয়ে বেশি কিছু বলার নেই। তাছাড়া এখানে মনে হয়, কোনো কিছু 'ভালগার' দেখানো হয়নি। যাই দেখানো হয়েছে, তা সৃষ্টিশীল উপায়ে।

সুমন পরিচালিত ছবিটির ট্যাগলাইন ‘ফাইট ফর ব্লাড’। সোমবার (১ আগস্ট) রাত ৮টায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে টিজারটি উন্মুক্ত করা হয়। 

এদিকে সম্প্রতি শেষ হয়েছে ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কানিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

এ ছবিতে পরীমনির সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত রোশন। এ ছাড়া আছেন অমিত হাসান, ভারতের আশীষ বিদ্যার্থীসহ অনেকে। সংগীত পরিচালনা করেছেন স্যাভি ও আকাশ। ‘রক্ত’ মুক্তি পাবে আসন্ন ঈদুল আজহায়। আর টিজারটি এ পর্যন্ত ৭৮ হাজার ২০ বার দেখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত