বাথটাবে পড়ে আকস্মিক মৃত্যু হয়নি শ্রীদেবীর, দাবি পুলিশ কর্মকর্তার

প্রকাশ : ২০ মে ২০১৮, ১৭:৪৫

জাগরণীয়া ডেস্ক

দিল্লীর এক অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বেদ ভূষণ দাবি করেছেন, বাথটাবে পড়ে আকস্মিক মৃত্যু হয়নি বলিউড অভিনেত্রী শ্রীদেবীর। খবর জি নিউজ এর।

দিল্লিতে এক প্রাইভেট গোয়েন্দা সংস্থার কর্ণধার ও প্রাক্তন পুলিশ অফিসার বেদ ভূষণ বলেন, শ্রীদেবীর মৃত্যুর পর তিনিও দুবাইয়ের 'জুমেরিয়াহ এমিরেটস টাওয়ার'-এ গিয়েছিলেন তদন্তের স্বার্থে। কিন্তু তাকে শ্রীদেবীর সে ঘরে ঢুকতেই দেওয়া হয়নি। শ্রীদেবীর মৃত্যু পরবর্তীকালে সমস্ত ঘটনা পর্যবেক্ষণের চেষ্টা করেন। খনই তাঁর মনে হয় শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক নয়। কিছু একটা লুকোনো হচ্ছে।

তিনি বলেন, শ্রীদেবী একজন নৃত্যশিল্পী ছিলেন, শারিরীকভাবে ছিলেন তিনি বলিষ্ঠ। একজন নৃত্যশিল্পী বাথটাবে নিজে থেকে ডুবলেও কীভাবে তিনি নিজেকে রক্ষা করতে পারলেন না।

দুর্ঘটনাবশত মৃত্যু উল্লেখ করে দুবাই পুলিশ থেকে যে কপি দেয়া হয়েছিল তা দেখিয়ে তিনি উল্লেখ করেন, খুবই নিম্ন উপায়ে তদন্ত করেছে দুবাইয়ের পুলিশ। এতবড় একজন শিল্পীর তদন্ত রিপোর্টে বানান ভুল। তাছাড়া মরদেহ ভারতে পাঠানো হলেও তদন্ত কীভাবে ২-৩ দিনে বন্ধ হয়ে যায়। তদন্ত রিপোর্টের অনেক কিছুই ডিসক্লোস করা হয়নি। পানিতে ডুবে থাকলে তার শরীরে কী পরিমাণ পানি ছিল। সেসময়ের তার ব্লাডের কী অবস্থা ছিল কিছুই প্রকাশ করা হয়নি। সেসময় শ্রীদেবীর কল লিস্ট এবং তার পাশে যারা যারা ছিলেন তাদের কারোর কী কললিস্ট চেক করা হয়েছিল-প্রশ্ন রাখেন তিনি।

নিজের দাবীর শেষে সাবেক এই পুলিশ কর্মকর্তা শুধু এইটুকুই বলেন, এটা পরিকল্পনা মাফিক খুন কীনা আমি জানি না। শুধু এই দাবী করছি, বাথটাবে পড়ে আকস্মিক মৃত্যুর শিকার হননি শ্রীদেবী।

প্রসঙ্গত, কিছুদিন আগে শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক নয়, তাকে খুন করা হয়েছে এই দাবি তুলেছিলেন পরিচালক সুনীল সিং। শ্রীদেবী উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি।  আর বাথটাবটি ছিল ৫ ফুটের। তাহলে কীভাবে তিনি বাথটাবে ডুবে মৃত্যু হতে পারেন প্রশ্ন রেখেছিলেন সুনীল সিং। 

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি দুবাইতে ‘দুর্ঘটনাবশত’ বাথটাবে পড়ে আকস্মিক মৃত্যু ঘটে বিভিন্ন ভাষায় প্রায় ৩০০ চলচ্চিত্রে অভিনয় করা বলিউডের তারকা অভিনেত্রী শ্রীদেবী। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৪।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত