কারিনার ভিরে দি ওয়েডিং-এ অশ্লীলতা!

প্রকাশ : ০৬ মে ২০১৮, ১১:৩৪

জাগরণীয়া ডেস্ক

একমাত্র সন্তান তৈমুরের জন্মের পর ভিরে দি ওয়েডিং ছবির মাধ্যমে নতুন করে বড়পর্দায় হাজির হতে যাচ্ছেন কারিনা কাপুর। তাই স্বাভাবিকভাবেই এই ছবি নিয়ে তার ও তার ভক্তদের উত্তেজনা ছিল সীমাহীন। ক'দিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। কিন্তু প্রশংসার বদলে এই ট্রেলারকে ঘিরে তৈরি হয়েছে সমালোচনা। খবর বলিউড হাঙ্গামার।

শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দি ওয়েডিং’ মূলত চার বান্ধবীর একসঙ্গে থাকার গল্প। এই ছবিতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। কিন্তু ২ মিনিট ৫০ সেকেন্ডের এক ট্রেলারে অজস্র অশালীন শব্দ আর শ্রুতিকটু বাক্য থাকায় একে ঘিরে শুরু হয়েছে সমালোচনা।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির একজন মুখপাত্র বলেন, ‘জানি না, ভারতের কোন শ্রেণির মেয়েরা এই ভাষায় কথা বলে। তাদের উদ্দেশ্য কী? আমি এই বিষয় নিয়ে বেশি মন্তব্য করতে চাই না। কিন্তু সোনম আর কারিনার মতো শিল্পীর মুখে এমন সংলাপ কখনোই উৎসাহিত করব না। তাদের বিশাল এক ভক্তগোষ্ঠী আছে। তারা কী সেই ভক্তদের সামনে এমন উদাহরণ প্রতিষ্ঠা করতে চান?’

কারিনা বা সোনম এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও তাদের সহশিল্পী স্বরা ভাস্কর বলেছেন, "আমরা ছবির মাধ্যমে বাস্তবকে ফুটিয়ে তুলতে চেয়েছি। শহরে তরুণ ছেলেমেয়েরা বন্ধুদের সঙ্গে যেভাবে কথা বলেন, আমরা তেমনটাই দেখিয়েছি। এখানে কোনো বিশেষ বার্তা দেওয়ার চেষ্টা ছিল না"।

‘ভিরে দি ওয়েডিং’ ছবি মুক্তি পাবে ১ জুন। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন একতা কাপুর ও সোনমের ছোট বোন রিয়া কাপুর। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত