‘ক্যারিয়ারের জন্য বাচ্চা চায়নি শাকিব’

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:০২

জাগরণীয়া ডেস্ক

ডিভোর্স মেনে নেয়ার পরও শাকিব খান-অপু বিশ্বাসের বাকযুদ্ধ বন্ধ হয়নি। কাগজে কলমে ডিভোর্স কার্যকর হবে আগামী ২২ ফেব্রুয়ারি। এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের অনুষ্ঠানে হাজির হয়ে ‘সাবেক স্বামী’ শাকিবের বিরুদ্ধে বিষেদাগারই বেশি করেছেন অপু। ক্ষোভ প্রকাশ করে শাকিবকে ‘চরিত্রহীন’ বলেও আখ্যা দিয়েছেন।

অপু বলেছেন, সে তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো। শাকিবের বয়স এখন ৪০। আমার ছেলের বয়স ১৫ মাস। জয় (ছেলে) বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে?

অপু বিশ্বাস আরও বলেন, একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, ‘বাবু ওই মেয়েদের সাথে ওঠাবসা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, 'তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সাথে ঘুরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব? আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার (জয়ের) জন্ম চায়নি'।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত