প্রিয়া প্রকাশের প্রশংসায় পঞ্চমুখ বলিউড

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩৩

জাগরণীয়া ডেস্ক

বেশ কয়েকদিনের থেকে ইন্টারনেট দুনিয়ায় চলছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের ঝড়। অষ্টাদশী এই তরুণীর কাজলটানা চোখের ইশারার কারণে ধূমকেতুর মতো চারদিকে ছড়িয়ে পড়েছে তার নাম।  

মালয়ালম ‘ওরু আদার লভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ প্রথম ছবির একটি গানের ভিডিও অনলাইনে ভাইরাল হয়। ওই ভিডিওতে মাত্র ৩০ সেকেন্ডে তার অভিব্যক্তি, হাসি ও বিশেষ করে চোখের নাচন সবার মন কাড়ে। এর সুবাদে রাতারাতি সেনসেশন তকমা পেয়ে গেছেন তিনি। সবাই তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। 

স্কুলকেন্দ্রিক ছবিটির গান যে এতটা সাড়া ফেলবে তা মোটেও ভাবেননি বলে জানিয়েছেন প্রিয়া প্রকাশ। তারকারাও তার অভিব্যক্তি দেখে মুগ্ধ। বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর ভবিষ্যদ্বাণী করেছেন, আগামীতে বিশাল খ্যাতি পেতে যাচ্ছেন ১৮ বছর বয়সী এই তরুণী। একইসঙ্গে নিজের তারুণ্যে তাকে নায়িকা হিসেবে না পাওয়ার আক্ষেপও করলেন। 

প্রিয়ার প্রশংসা করে তার একটি ছবিসহ ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) রাতে টুইটারে ঋষি লিখেছেন, মনে হচ্ছে এই মেয়েটি বড় ধরনের তারকাখ্যাতি পাবে। তার চোখ কথা বলে। তার লাজুক অভিব্যক্তি আর আহ্লাদ দেখার মতো। প্রিয় প্রিয়া, তোমার সমসাময়িক সবাইকে নড়েচড়ে বসতে বাধ্য করেছো। তোমার জন্য শুভকামনা রইলো। আমার তারুণ্যে তুমি এলে না! কেনও? লোল।

উত্তর দিতে মোটেও দেরি হয়নি প্রিয়ার। তিনি লিখে দিয়েছেন, আপনি আমাদের চোখে ‘প্রেমের রাজা’! আপনার কাছ থেকে এমন প্রশংসা পাওয়া সম্মানের ব্যাপার। প্রত্যেক শিল্পীর অস্তিত্বে আপনারা সবসময় অনুপ্রেরণার হয়ে থাকবেন।

‘মণিমাণিক্য মালারায়া পুভি’ শিরোনামের ওই গান মুক্তির পর থেকে বলিউড থেকে ডাক পাচ্ছেন তিনি। গুঞ্জন চলছে, হিন্দি ছবির কয়েকজন নির্মাতা সম্প্রতি প্রস্তাব নিয়ে গেছেন তার কাছে।

একটি সূত্র জানায়, প্রিয়া প্রকাশ এখন ইন্টারনেট সেনসেশন। প্রত্যেকেই তাকে নিয়ে কাজ করতে চাচ্ছে। তাছাড়া হিন্দিতে অনর্গল কথা বলতে পারেন তিনি। ফলে অল্প সময়ে তার ব্যাংক অ্যাকাউন্টে টাকা উপচে পড়লে অবাক হওয়ার কিছু থাকবে না।

প্রিয়াকে এখন সবাই নিজের ছবিতে চাইবে, এটাই তো স্বাভাবিক। শিগগিরই বলিউডে তার অভিষেক হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত