মুক্তি পেয়েছে ‘আয়নাবাজি’র রিমেক ‘গায়েত্রী’

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৭

জাগরণীয়া ডেস্ক

তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে ২০১৬ সালে ঢালিউডের আলোচিত থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘আয়নাবাজি’র রিমেক ‘গায়েত্রী’। গত ৯ ফেব্রুয়ারি (শুক্রবার) চলচ্চিত্রটি মুক্তি পায়।

২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে তামিল ও তেলেগু ভাষায় নির্মাণের জন্য ‘আয়নাবাজি’র স্বত্ব কিনে নেয় ভারতীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী লক্ষ্মী প্রসন্ন পিকচার্স । তারই ধারাবাহিকতায় তেলেগু ভাষায় মুক্তি পেলো ‘গায়ত্রী’। শীঘ্রই তামিল ভাষায় মুক্তি দেয়া হবে এ চলচ্চিত্রটি। 

তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাওয়ায় ‘আয়নাবাজি’ছবির নির্মাতা অমিতাভ রেজা  আনন্দ প্রকাশ করেছেন।

‘আয়নাবাজি’ চলচ্চিত্রে ‘আয়না’ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী এ প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, সত্যিই এটি একটি দারুণ ব্যাপার। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে অভিযোগ রয়েছে, মৌলিক গল্পের ছবি আমরা নির্মাণ করি না। নানা দেশের সিনেমার গল্প ঢাকাই সিনেমাতে কপি করা হয়। এ ঘটনার মাধ্যমে প্রমাণিত হলো, মৌলিক গল্পের কদর সব জায়গায়ই রয়েছে, সেটা যে ভাষাই হোক। আমাদের সেই সামর্থ্য রয়েছে। কেবল চর্চাটা ধারাবাহিক করতে হবে।

স্বত্ব কিনে নিলেও নতুনভাবে ‘গায়ত্রী’চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন ডায়মন্ড রত্ন বাবু। মূল ভূমিকায় অভিনয় করেছেন মোহন বাবু ও শ্রিয়া শরণ। ১২৫ মিনিটের এ ছবিটি পরিচালনা করেছেন ম্যাডান রামিজানি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত