বিজ্ঞাপন থেকে সরে দাঁড়িয়েছেন মডেল আমেনা

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৯:৪২

জাগরণীয়া ডেস্ক

টুইটারে একের পর এক ইসরাইল বিরোধী মন্তব্যের কারণে ব্রিটিশ মডেল আমেনা খানকে ল’রিয়েলের বিজ্ঞাপনী প্রচারণা থেকে সরে দাঁড়াতে হয়েছে। গেল সপ্তাহে ফ্রান্সের প্রসাধনী কোম্পানি ব্রিটেনে বিজ্ঞাপন প্রচারের জন্যে এ মডেলকে নির্বাচন করা হয়েছিল। খবর এএফপি’র।

তাকে ল’রিয়েল শ্যাম্পুর বিজ্ঞাপনের জন্য নির্বাচন করে। এ প্রচারণায় আমেনাকে হিজাব পরে দেখা যেতো। আর এক্ষেত্রে তিনি হতেন হিজাব পরা প্রথম নারী মডেল। তবে ২০১৪ সালে টুইটারে পোস্ট করা খানের বার্তাগুলো মুছে ফেলা হয়।

২২ জানুয়ারি (সোমবার) টুইটারে দেওয়া এক বার্তায় তিনি বলেন, ২০১৪ সালে টুইটারে পোস্ট করা বার্তাগুলোর জন্য আমি গভীরভাবে দুঃখ প্রকাশ করছি এবং এর জন্য যারা মর্মাহত হয়েছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি।

তিনি আরও বলেন, অনেক দুঃখের সঙ্গে আমি এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমাকে নিয়ে বর্তমান আলোচনা এর উদ্দেশ্যকে খর্ব করবে।

এএফপিকে ল’রিয়েল গ্রুপ জানায়, তারা ব্রিটিশ মডেল আমেনা খানের সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে অনুমোদন দিয়েছে। তারা আরও জানায়, টুইটারে এমন মন্তব্যের জন্য আমেনা খানের ক্ষমা চাওয়ার বিষয়টির আমরা প্রশংসা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত