‘ট্রিপল এক্স’ টিজারে দীপিকার চমক! (ভিডিও)

প্রকাশ : ২১ জুলাই ২০১৬, ০১:১৮

জাগরণীয়া ডেস্ক

অবশেষে মুক্তি পেয়েছে হলিউডের বহুল প্রতীক্ষিত ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’-এর টিজার। মূল ট্রেইলার মুক্তির দুই দিন আগে প্রকাশ হওয়া এই টিজারে ভারতের দীপিকা পাড়ুকোনের ‘নতুন লুক’ চমকে দিয়েছে সবাইকে।

খবরটা প্রথম জানান দীপিকা নিজেই। প্রতীক্ষিত টিজারটি টুইটারে প্রকাশ করে দীপিকা লিখেছেন, “আর মাত্র দুই দিনের মধ্যেই এই ছবির ট্রেলার মুক্তি পাবে। আপনারা জ্যান্ডার কেইজ-এর ফিরে আসার জন্য প্রস্তুত তো?!”
 
‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ ছবিতে হলিউডের জনপ্রিয় অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে দীপিকার জুটি বাঁধার খবর শোনার পর থেকেই ভারতে তো বটেই, বাংলাদেশেও এ নিয়ে চলছিল নানা জল্পনা কল্পনা ও অপেক্ষা। ডিজে কারুসো পরিচালিত এই সিনেমায় দিপিকার নাম সেরেনা আঙ্গার। 

মাত্র ১৪ সেকেন্ডের টিজারে কালো পোশাক ও গাড় লাল ঠোঁটে দীপিকা যেন ভিন ডিজেল-এর সঙ্গে মোহময় জাদুর আবেশ ছড়িয়ে দিয়েছেন। কোমর থেকে বুকের দিকে উঠে যাওয়া তার কালো ট্যাটুও নজর কেড়েছে দর্শকদের। আর তলোয়ার হাতে মারমুখী দীপিকার একঝলক বুঝিয়ে দিয়েছে শুধু কমনীয় সৌন্দর্যই নয়, বাহুর জোরেও তিনি অনবদ্য।

পরিচালক ডিযে কারুসো এর তৈরি এই সিনেমাতে আরও অভিনয় করেছেন রুবি রোজ, নিনা ডোবরেভ, সামুয়েল এল জ্যাকসন। ২০১৭ সালের ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত