২ সপ্তাহ পেছাল কারিনার ‘ভিরে দ্য ওয়েডিং’

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৮:১৬

জাগরণীয়া ডেস্ক

মাত্রই বছর ঘুরলো বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান মা হয়েছেন। কিন্তু মাতৃত্ব থাকাকালীন ছুটিতে বিশ্বাসী ছিলেন না তিনি। তাই গর্ভে ধারণ করেও চুটিয়ে কাজ করে গেছেন। অন্তঃসত্ত্বাকালীন ১০ মাস কারিনা ফটোশুট, র‍্যাম্প আর বিভিন্ন পণ্যের প্রচারণায় ব্যস্ত ছিলেন। কেবলমাত্র বড় পর্দা থেকে দূরে ছিলেন। 

তবে সন্তান জন্মের আগেই ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবিতে স্বাক্ষর করেছিলেন কারিনার। চুক্তি অনুযায়ী ছেলের ছয় মাস পূর্ণ হতেই শুটিং শুরু করেছেন। কথা ছিল আগামী ১৮ মে মুক্তি পাবে কারিনার নতুন ছবি ‘ভিরে দ্য ওয়েডিং’। কিন্তু প্রিয় নায়িকাকে পর্দায় দেখার জন্য যারা প্রহর গুনছিলেন, তাদের আরও দুই সপ্তাহ অপেক্ষা করতে হবে। কারণ ছবিটির মুক্তির তারিখ আগামী ১ জুন চূড়ান্ত করা হয়েছে। 

১২ জানুয়ারি শুক্রবার ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি মোশন পিকচার্স, প্রযোজক একতা কাপুর ও সিনেমার অন্যতম অভিনয়শিল্পী সোনম কাপুর টুইট করে ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করেন। 

টুইটারে সোনম লিখেছেন, মনে রাখার মতো একটি বিয়ে আর স্মরণীয় একটি দিন। ২০১৮ সালের ১ জুন ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির জন্য আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন।

একতা কাপুর লিখেছেন, ১ জুন একটি বিশাল দিন। আমার ভাতিজা লক্ষ্যের জন্মদিনে ‘‘ভিরে দ্য ওয়েডিং’’ মুক্তি পাচ্ছে। এখন আপনাদের সবাইকে বিয়ে আর জন্মদিনের নিমন্ত্রণ।’ লক্ষ্য একতা কাপুরের ভাই আরেক বলিউড তারকা তুষার কাপুরের ছেলে।

শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির গল্প চার বান্ধবী আর একটি বিয়েকে ঘিরে। এখানে কারিনা, সোনম ছাড়া আরও অভিনয় করেছেন স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া ও সুমিত ভেয়াস। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত