‘আমি এসেছি, দেখেছি, ভালোবেসেছি’

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ০০:৫১

জাগরণীয়া ডেস্ক

ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য কত কিছুই না করেন তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এক্ষেত্রে জনপ্রিয় প্ল্যাটফর্ম তৈরি করে যাচ্ছে সেলিব্রেটিদের আপডেট জানানো এবং জানার জন্যে।

ভক্ত এবং তারকার এই সংযোগ পন্থায় নিজেকে আড়াল করে রাখলেও নতুন বছরে নিজেকে অন্তর্জালে সক্রিয়ভাবে যুক্ত করলেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ খুললেন জাতীয় পুরস্কার পাওয়া স্বনামধন্য এই অভিনেত্রী।  জয়ার ফেসবুক পেজের কাভারে থাকা একটি ফ্ল্যাশ আইটেমে নিজের নামের নিচে যুক্ত করা হয়েছে এই লাইন-‘আমি এসেছি, দেখেছি, ভালোবেসেছি’।

নতুন বছরে পেজ থেকে ভক্তদের উদ্দেশ্যে সরাসরি ভিডিও বার্তাও প্রকাশ করেন জয়া। বার্তায় তিনি বলেন, ‘এতোদিন আপনারা বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে আমার ছবি, ভিডিওসহ বিভিন্ন রকমের তথ্য পেতেন। তবে এ বছর আপনাদের সঙ্গে সরাসরি সংযুক্ত থাকার জন্য আমি হাজির হচ্ছি আমার অফিসিয়াল পেজ নিয়ে। আর এই পেজে আমাকে, আমার কাজ, অকাজ, নানাবিধ সংক্রান্ত সবকিছু আপনারা পাবেন। থাকবে অনেক আকর্ষণীয় নতুন খবর ও ভিডিও, লাইভ এবং আমার পেশাদার, বাড়ির, পরিবারের ছবি। সবকিছুই এক্সক্লুসিভলি আপনাদের জন্য। এটি একটি ছোট কিন্তু আপনাদের সঙ্গে সংযোগ স্থাপন করার জন্য আন্তরিক প্রচেষ্টা। আসুন একটি সুন্দর যাত্রা একসঙ্গে শুরু করা যাক। আপনাদের যদি ইচ্ছে থাকে আমার অফিসিয়াল পেজ ফলো করুন।’।

এছাড়া ফেসবুক পেজ থেকে ‘ফিরে দেখা ২০১৭’ দিয়ে দেয়া এক পোস্টে গত বছরে তার চলচ্চিত্রগুলোর কথা উল্লেখ করেন এবং আগামী দিনগুলোর জন্য তিনি ভক্তদের সাথে থাকার জন্য আহবান জানান।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত