কুসুম শিকদারের পর্নোগ্রাফি মামলার প্রতিবেদন ১৮ ফেব্রুয়ারি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৭, ২১:৪১

জাগরণীয়া ডেস্ক

মিউজিক ভিডিওর নামে পর্নোগ্রাফির অভিযোগে অভিনেত্রী কুসুম শিকদারসহ সাতজনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ১৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

৩ ডিসেম্বর (রবিবার) ঢাকার মহানগর হাকিম নুরুন নাহার ইয়াসমিন এ দিন ধার্য করেন।

মামলার বাদী ঢাকা বারের আইনজীবী খন্দকার নাজমুল আহসান বলেন, রমনা থানা পুলিশ আজ তদন্ত প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন দিন ধার্য করেন।

গত ১৭ সেপ্টেম্বর ঢাকার মহানগর হাকিম নুরন্নাহার ইয়াসমিনের আদালতে মামলাটি দায়ের করেন আইনজীবী খন্দকার নাজমুল আহসান। ওই দিন বিচারক মামলাটি তদন্তের জন্য রমনা থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দেন।

মামলায় মডেল কুসুম শিকদার ছাড়াও সহমডেল খালেদ হোসাইন সুজন, ভিডিওটির পরিচালক শুভ্র খান ও শ্রাবণী এবং ভিডিও প্রকাশক প্রতিষ্ঠান 'বঙ্গ' (স্টেলার ডিজিটাল লি.) এর ব্যবস্থাপনা পরিচালকসহ কয়েকজনকে আসামি করা হয়।

মামলার অভিযোগ, গত ৩ আগস্ট 'বঙ্গ' নামে প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল 'বঙ্গবিডি' থেকে অভিনেত্রী কুসুম শিকদারের 'নেশা' শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি পায়। মুক্তির সঙ্গে সঙ্গেই ভিডিওতে কুসুম শিকদারের আবেদনময়ী উপস্থিতি নিয়ে গণমাধ্যমে ও সামাজিক মাধ্যমে জোর সমালোচনা শুরু হয়। পরে ১৩ আগস্ট গানটির বৈধ-অবৈধ সব ভিডিও ও টিজার ইউটিউব থেকে সরানোর জন্য বাদীর পক্ষে আইনজীবী আফতাব উদ্দিন ছিদ্দিকী রাগিব আইনি নোটিশ দেন। তারপরও গানটি না সরানোতে রবিবার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২-এর ৮ ধারা অনুযায়ী মামলা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত