প্রকাশ হলো ‘টাইগার জিন্দা হ্যায়’ ট্রেলার (ভিডিও)

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৭, ২৩:৩১

জাগরণীয়া ডেস্ক

বলিউডের বহুল প্রতীক্ষিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে। এর আগে কিছু স্থিরচিত্র ও পোস্টার প্রকাশ করা হয়। এবার প্রকাশ হলো ছবিটির এক ঝলক ভিডিও।

৬ নভেম্বর (সোমবার) ছবিটির ট্রেলার অনলাইনে প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৪ সেকেন্ডের রুদ্ধশ্বাস ট্রেলারে দেখা গেছে টানটান উত্তেজনা আর অ্যাকশন।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ বলিউডে একটি আলোচিত জুটি। এ ছবির মধ্যে দিয়ে দীর্ঘ পাঁচ বছর বিরতির পর আবার একফ্রেমে দেখা যাবে তাদের।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’র দ্বিতীয় পর্ব ‘টাইগার জিন্দা হ্যায়’। থ্রিলার ধাঁচের এই ছবিটির পরিচালনায় এবার আছেন আলী আব্বাস জাফর। ‘এক থা টাইগার’র পরিচালক ছিলেন কবীর খান। প্রযোজনায় গতবারের মতো এবারও রয়েছে যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়া।

গ্রীসে শুটিং করা ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পোস্টার প্রকাশের পর থেকেই দর্শকের মাঝে আগ্রহ তৈরি হয়েছে।

এই সিনেমায় জয়া (ক্যাটরিনা কাইফ) পাকিস্তানি গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। আর সালমানকে ভারতের ফরেন ইন্টিলিজেন্স এজেন্সির একজন সদস্য হিসেবে দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যমকে সালমান বলেন, ‘এক থা টাইগার’-এর তুলনায় অনেকটাই বড় ক্যানভাসের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। একটি সত্য ঘটনা থেকেই এই ছবির প্লট তৈরি। এই ছবিটি ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে নতুন ইতিহাস গড়বে। 

আগামী ডিসেম্বরে ছবিটি মুক্তির কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত