নওগাঁয় জহির রায়হান চলচ্চিত্র সংসদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৭, ২৩:১৭

জাগরণীয়া ডেস্ক

‘জাতীয় ও জেলা পর্যায়ে চলচ্চিত্র কেন্দ্র চাই’ এই স্লোগানে ‘নওগাঁয় জহির রায়হান চলচ্চিত্র সংসদ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করেছে জহির রায়হান চলচ্চিত্র সংসদ নওগাঁ।

৩১ অক্টোবর (মঙ্গলবার) বেলা সাড়ে ১১টায় শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত আলোচনা সভা প্রধান অতিথি ছিলেন নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান।

সভা শেষে মিনার পাদদেশ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালির আগে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়ানো হয়। শহীদ মিনার চত্বরে সকালে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

সংসদের নওগাঁর সভাপতি হবিবর রহমান চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি আহসান কবির লিটন, সাধারণ সম্পাদক জাবিদ অপু, বরেন্দ্র চলচিত্র সংসদের সভাপতি সুলতানুল ইসলাম টিপু, সাংস্কৃতিক পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা আলতাফুল হক চৌধূরী আরব, গীতিকার ও সুরকার সেলিম রেজা। এ ছাড়াও সংগঠনের সহ-সভাপতি চন্দন সাহা, সাধারণ সম্পাদক রহমান রায়হান, সাংগঠনিক সম্পাদক তন্ময় ভৌমিকসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত