ফটোশুট করতে গিয়ে সমুদ্রে পড়ে গেলেন মডেল

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৫:০৬

জাগরণীয়া ডেস্ক

টপলেস ছবিতে সোশাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে ভালোবাসেন অনেক অভিনেত্রীই। বাদ যান না তারকা কন্যারা। এমনকি হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীরাও। তেমনই একটি টপলেস ফটোশুটের সময়ই ঘটল বিপত্তি!

ঢেউয়ের ধাক্কায় নিয়ন্ত্রণ সামলাতে না পেরে সমুদ্রেই পড়ে গেলেন মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যাথরিন এলিজাবেথ আপটোন। তবে বড় কোনো অঘটন ঘটেনি। পায়ে সামান্য চোট লেগেছে তার। ঘটনার পর ফটোশুটও করেছেন তিনি। গোটা ঘটনার ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

মার্কিন ভূখণ্ডে পরিচিত নাম ক্যাথরিন এলিজাবেথ ইপটোন। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও করেন তিনি। আমেরিকার স্পোটর্স ম্যাগাজিনের কভারে হামেশাই সুইমস্যুট পরিহিত লাস্যময়ী ভঙ্গিতে দেখা যায় এলিজাবেথকে। ঘটনার দিনও একটি স্পোর্টস ম্যাগাজিনের জন্য বাহামাসের সমুদ্র সৈকতে টপলেস ফটোশুট চলছিল।

সি বিচের কাছে এক পাথরে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন ক্যাথরিন এলিজাবেথ আপটোন। কিন্তু সেই ছবি আর ক্যামেরাবন্দি করার সুযোগ পাননি ফটোগ্রাফার। তার আগেই একটি বিশাল ঢেউ আছড়ে পড়ে। ঢেউয়ের ধাক্কায় বেসামাল মডেল পানিতে পড়ে যান। এ সময় এলিজাবেথকে বাঁচাতে ছুটে যান ইউনিটের একজন। কিন্তু মডেলের অবস্থা দেখে হাসি চেপে রাখতে পারেননি তিনি।

তবে সি বিচের খুব কাছেই এ দুর্ঘটনাটি ঘটেছিল। পানির গভীরতাও কম ছিল। তাই বড় কোনো আঘাত পাননি এলিজাবেথ।

সূত্র: সংবাদ প্রতিদিন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত