মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ২য় রানার্স আপও ছিলেন বিবাহিত!

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৭, ১৪:১১

জাগরণীয়া ডেস্ক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিতর্ক যেন কিছুতেই থামছে না। বিয়ের তথ্য গোপন করার অভিযোগে বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল মুকুট খোয়ানোর পর অভিযোগ উঠেছে নবঘোষিত দ্বিতীয় রানার্স আপ রুকাইয়া জাহান চমকও ছিলেন বিবাহিত!

গত ২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর। এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

এরই পরিপ্রেক্ষিতে ৪ অক্টোবর (বুধবার) অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন। যেখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামকে মুকুট পরানো হয়। এবং যথাক্রমে ১ম রানার্স আপ ফাতেমা তুজ জোহরা, ২য়  রানার্স আপ রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে করা হয়। তবে এভ্রিলের বিতর্ক যেতে না যেতেই আরেকজনের বিয়ের খবর পাওয়া গেল সামাজিক যোগাযোগ মাধ্যম চমকের !

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে বিবাহিত নামে দেয়া আছে, যেখানে তার স্বামীর নাম দেওয়া ছিল খান এইচ কবির। তাদের বিয়ের স্ট্যাটাসটি পোস্ট করা হয়েছিল ফেব্রুয়ারির ১৫ তারিখে।

৪ অক্টোবর (বুধবার) অনেকেই তাদের এই স্ট্যাটাসটি দেখলেও ৫ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল থেকেই দুজনের ফেইবুক প্রোফাইলে আর কিছুই পাওয়া যায়নি।  

এছাড়া, সেরা দশের মধ্যে আরো ৪-৫ জনের বিয়ের খবর পাওয়া গিয়েছে বলেও জানা গেছে।

সূত্র: সময় নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত