মাদ্রাসা শিক্ষককে বিয়ে করলেন চিত্রনায়িকা ময়ূরী

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২৫

জাগরণীয়া ডেস্ক

ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা ময়ূরী। দীর্ঘদিন ধরেই মিডিয়াতে নেই এক সময়ের সাড়া জাগানো এই নায়িকা। তবে সম্প্রতি তাকে নিয়ে একটি নতুন খবর পাওয়া গেল। তৃতীয়বারের মতো বিয়ে করলেন এই নায়িকা। 

জানা যায়, চলতি বছরের আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তিনি বিয়ে করেন। তার স্বামীর নাম মোহাম্মদ জুয়েল আহমেদ। যিনি পেশায় একজন মাদ্রাসার শিক্ষক।

এ নায়িকার একজন ঘনিষ্ট আত্মীয় সূত্রে জানা যায়, ময়ূরীর দ্বিতীয় স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় মাস তিনেক আগে। এরপর জুয়েলের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের দেড় মাসের মধ্যে জুয়েলকে বিয়ে করেন ময়ূরী। টঙ্গীতে নতুন স্বামীর সঙ্গে সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছে ময়ূরীর প্রথম সংসারের একমাত্র কন্যা অ্যাঞ্জেল।

এর আগে ময়ূরীর প্রথম স্বামী রেজাউল করিম খান মিলন ছিলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান। তিনি মারা যান ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর। এরপর ময়ূরী দ্বিতীয়বারের মতো বিয়ে করেন শ্রাবণ শাহ নামের এক চলচ্চিত্র অভিনেতাকে। কিন্তু সেই সংসারও টেকেনি। এখন শুরু করেছেন নতুন সংসার।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন করেন ময়ূরী। তার অভিনীত তিন শতাধিক ছবি মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘বাংলা ভাই’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত