কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিস

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৪

জাগরণীয়া ডেস্ক

বলিউড তারকা হৃতিক রোশানের সঙ্গে কঙ্গনা রানাউত জটিলতা অনেকদিন থেকে কিন্তু এই জটিলতাকে ঘিরে আরও অনেকের ওপরই ভার চাপিয়েছেন বলিউড তারকা কঙ্গনা। আর তাই এবার তারই খেসারত হয়তো দিতে হতে পারে তাকে। 

মুম্বাই রিজিওনাল মহিলা কংগ্রেসের জেনারেল সেক্রেটারি গুরপ্রীত কৌর চড্ডা তার বিরুদ্ধে আইনি নোটিস পাঠানোর কথা ভাবছেন। কঙ্গনার দেওয়া সাক্ষাৎকার নিয়েই এ ঝামেলার সূত্রপাত। 

এবেলার প্রতিবেদনে বলছে, মহারাষ্ট্রের মহিলা কমিশনের চেয়ারপার্সন বলে কঙ্গনা যে ‘গুরমিত চড্ডা’র রেফারেন্স দিয়েছিলেন, তিনি আসলে গুরপ্রীত। তিনিই এখন আইনি নোটিস পাঠানোর কথা ভাবছেন কঙ্গনাকে।

তিনি বলেন, অন্তত আমার নামটা ঠিক করে বলতে পারতেন কঙ্গনা! আর হৃতিক-কঙ্গনার লড়াইয়ের মাঝে বিশ্রীভাবে আমাকে জড়ানো হয়েছে। এর জন্য কঙ্গনাকে নোটিস পাঠানোর কথা ভাবছি আমি।

কঙ্গনার বক্তব্য ছিল, মহিলা কমিশনের পক্ষ থেকে তার অভিযোগ নিতে চাওয়া হয়নি কারণ গুরপ্রীত নাকি রোশনদের ঘনিষ্ঠ। এদিকে গুরপ্রীতের বক্তব্য, তিনি কঙ্গনা এবং তার বোন রঙ্গোলিকে বলেছিলেন, পুরো ব্যাপারটা নিয়ে অফিশিয়ালি এগোতে।

অন্যদিকে রাকেশ রোশন গুরপ্রীতকে বলেন, কঙ্গনা ক্ষমা চাইলে তবেই তারা ব্যাপারটা নিয়ে কথা বলতে রাজি। এর পরেই গুরপ্রীতের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন রঙ্গোলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত