ঋতুপর্ণা-শুভ প্রথম জুটি বাঁধছেন

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১১

জাগরণীয়া ডেস্ক

কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও বাংলাদেশের হালেন নায়ক আরিফিন শুভ দুজনই নিজ নিজ দেশে সমানভাবে জনপ্রিয়। এটা সবাই জানেন। তবে নতুন খবর হচ্ছে প্রথমবারের মতো এই তারকারা এক সঙ্গে জুটি বাঁধছেন। ‘একটি সিনেমার গল্প’ শিরোনামের ছবিটি পরিচালনা করছেন নায়ক আলমগীর। ৯ সেপ্টেম্বর (শনিবার) এফডিসিতে মহরতের মধ্য দিয়ে ছবিটির শুটিং শুরু হয়। 

মহরত শেষে আরিফিন শুভ বলেন, ঋতুপর্ণার সঙ্গে আমার কোনো কাজ করা হয়নি, তার মানে এমন নয় যে আমাদের দেখা হয়নি, আমাদের দেখা হয়েছে, অনেক আড্ডাও হয়েছে। বলতে পারেন আমাদের মাঝে সুন্দর একটা সম্পর্ক আছে। তিনি অনেক অভিজ্ঞ শিল্পী, এমন অভিজ্ঞতা সম্পন্ন মানুষের সঙ্গে আমি সব সময়ই কাজ করতে চাই। আমি মনে করি ঋতুপর্ণার কাছে অনেক কিছু শেখার আছে।

ছবির পরিচালক ও অভিনেতা আলমগীর সম্পর্কে শুভ বলেন, নতুন ছবি শুরু হলে ভালোই লাগে। আর যখন ছবিটি চলচ্চিত্রের আইকন আলমগীর স্যারের মতো মানুষ পরিচালনা করেন, তখন আগ্রহ আরও বেড়ে যায়। আমি অনেক আশাবাদী ভালো একটি কাজের সাথে যুক্ত হতে পেরেছি। কারণ আলমগীর স্যার অনেক অভিজ্ঞ শিল্পী। তিনি চলচ্চিত্র বোঝেন।’

ছবিতে নিজের চরিত্র নিয়ে কিছু বলতে চাননি শুভ, শুধু বললেন- এটা একটা সিনেমা তৈরির গল্প। আমরা যারা শিল্পী হিসেবে চলচ্চিত্রে কাজ করি, তাদের নিজেদের একটা জীবন আছে। আমরা যেহেতু রক্ত মাংসের মানুষ, তাই আমাদের দুঃখকষ্ট, ভালোবাসা সবই আছে। এসবই এই ছবির গল্পের মধ্য দিয়ে উঠে আসবে।

ছবিটির শুটিং হবে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। তারপর কিছুদিন বিরতি দিয়ে অক্টোবরে শুরু হবে পরের ধাপের শুটিং। আলমগীর, চম্পা, আরিফিন শুভ, ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও আরও অনেক পরিচিত মুখ অভিনয় করবেন ছবিটিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত