‘যৌন দৃশ্যের জন্য টাকা পেলে মর্যাদা দেবেন না কেন?’

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:১২

জাগরণীয়া ডেস্ক

সদ্য মুক্তি পেয়েছে ‘বাবুমশাই বন্দুকবাজ’। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাঙালি অভিনেত্রী বিদিতা বাগ। ছবিতে মূল আলোচ্য বিষয় হিসেবে উঠে এসেছে নওয়াজ ও বিদিতার রসায়ন। তাদের ঘনিষ্ঠ দৃশ্য। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ধরনের ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি থাকায় শুটিংয়ের মাঝ পথে প্রজেক্ট ছেড়ে বেরিয়ে যান চিত্রাঙ্গদা সিংহ। তারপরই বিদিতাকে কাস্ট করা হয়। কোন কোন দৃশ্য নিয়ে আলোচনা তা এত দিনে মোটামুটি জেনে গিয়েছে দর্শক। কিন্তু শুটিংয়ের নেপথ্যের গল্পটা এত দিনে শেয়ার করলেন বিদিতা।

ডেকান ক্রনিকালকে বিদিতা জানিয়েছেন, যৌন দৃশ্য শুট করার জন্য তিনি টাকা পেয়েছেন। তা হলে তার যথাযোগ্য মর্যাদা দেবেন না কেন?

তার কথায়, ‘প্রথমে বলিউডি স্টাইলে শুটিং হচ্ছিল। কিন্তু সেই ফিলটা মিসিং ছিল। পরিচালক কুশন নন্দীর মুখে আমি অস্বস্তির ছাপ লক্ষ্য করেছিলাম। এক অভিনেত্রী ছেড়ে গিয়েছেন। তাই আমাকে বেশি কিছু বলছিলেন না কুশন। আমি তখন বলেছিলাম, রিটেকের দরকার হলে আমাকে নির্দ্বিধায় বলবেন। কারণ সেক্স সিন শুট করছি যখন, তখন সেটা ঠিক ভাবেই করা উচিত।’

গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘বাবুমশাই বন্দুকবাজ’। একই দিনে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মলহোত্র ও জ্যাকলিন ফার্নান্ডেজের ‘আ জেন্টলম্যান।’ বক্স অফিসের লড়াইয়ে নওয়াজ-বিদিতার ছবি কতটা জায়গা করে নিতে পারে, সেটাই এখন দেখার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত