মৌসুমী ও ওমর সানিকে শাস্তি

প্রকাশ | ২৫ আগস্ট ২০১৭, ১১:৩৬

অনলাইন ডেস্ক

তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানির সদস্য পদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করায় এ শাস্তি পেয়েছেন তারা।

জানা গেছে, ২৪ আগস্ট (বৃহস্পতিবার) রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই সভায় আরও ৮ জন শিল্পীর বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিল্পীরা চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন।

প্রসঙ্গত, চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে যে বা যারা কাজ করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে—আগেই এমন ঘোষণা দিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। কিন্তু এই ঘোষণাকে তেমন গুরুত্ব দেননি তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি তারা শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন। এই অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আর বরেণ্য চিত্রনায়ক ফারুককে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ২৩ জুন শাকিব খানকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিবার। এরপর গত ১৮ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার।