যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে দঙ্গল কন্যা ফাতিমা

প্রকাশ : ২৭ জুলাই ২০১৭, ১৮:৩৮

জাগরণীয়া ডেস্ক

বলিউডের নবাগতা অভিনেত্রী ফাতিমা সানা শেখ, ‘দঙ্গল’ ছবিতে আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করে বেশ নাম কুড়িয়েছেন। এবার এই এই অভিনেত্রী নিজেকে যোদ্ধা হিসেবে প্রস্তুত করছেন। আমিরের আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এ ফাতিমা অভিনয় করছেন। 

শোনা যায়, আমিরকে তার বাস্তবের গুরু মেনে এখন বলিউডের এই নায়কের পথই অনুসরণ করছেন ফাতিমা সানা। ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির জন্য নিজেকে তৈরি করছেন ফাতিমা। এবার তাকে দেখা যাবে যোদ্ধার বেশে।

বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী, ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার জন্য নিজেকে সম্পূর্ণ অন্যভাবে প্রস্তুত করছেন তিনি। এর জন্য ফাতিমা দৌড়ানো, লাফানো ছাড়া নানান ধরনের ব্যায়াম শিখছেন। তলোয়ারবাজিও শিখছেন তিনি। চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে দিনরাত ঘাম ঝরাচ্ছেন ফাতিমা। ফাতিমার এই প্রস্তুতি সবাইকে আমিরের কথা মনে করিয়ে দিচ্ছে। আমির পর্দাতে নিজের চরিত্রের জন্য যে সবকিছু করতে পারেন, তা প্রমাণিত।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি যশরাজ ব্যানারের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র বলে শোনা গেছে। বহু আলোচিত এই ছবিতে আমির ছাড়া আছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ। ফাতিমা সদ্য ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির প্রথম পর্যায়ের শুটিং শেষ করেছেন। ইউরোপের মাল্টায় এই শুটিং হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত