কোথাও নেই ববি

প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৭:২৬

জাগরণীয়া ডেস্ক

অভিনেত্রী ববিকে এক সময় নির্মাতারা মনে করেন বাণিজ্যিক সিনেমায় একটি প্যাকেজ। কারণ সিনেমায় ববিকে কাস্ট করলে অতিরিক্ত আইটেম গার্লের প্রয়োজন হয়না। সেই ববি ২০১৬ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল ববি অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ছবি ‘ওয়ানওয়ে’। সাফল্য দেখাতে পারেনি ছবিটি। এরপর আর নতুন কোনো ছবিতে দেখা যায়নি তাকে। তাই আলোচনার টেবিলেও নেই এ তারকার নাম।

দর্শকরা যেন ববিকে ভুলতেই বসেছেন। মাঝখানে ‘বিজলি’ ছবি নিয়ে কিছুটা আলোচনায় আসার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। মূলত সিনেমার আর্টিস্টরা আলোচিত হন ছবি মুক্তির মাধ্যমে। এ দিক থেকে বেশ পিছিয়ে আছেন তিনি। তার ওপর দীর্ঘদিন ধরেই বিজলী ছবির শুটিং চলছে শুনতে শুনতে বিরক্ত সবাই।

সুইজ্যারল্যান্ডে ছবির গানের শুটিং, এডিটিংয়ের জন্য মুম্বাইতে বিজলী অভিনেত্রী- এমন খবর দর্শকরা শুনতে আগ্রহী হন না আর। এ ছাড়াও শুধু এক ডিরেক্টরের ছবির বাইরে অভিনয় না করাটাও ক্যারিয়ারের জন্য হুমকি হিসেবে বিবেচনা করছেন অনেকেই। দেশের কোনো আর্টিস্টের সঙ্গেও খুব একটা সখ্য নেই তার। অন্যদিকে ইফতেখার চৌধুরীর বাইরে এবং দেশের অন্য কোনো প্রযোজনা সংস্থার কাজের ক্ষেত্রেও আগ্রহ দেখা যায়নি তার মধ্যে। ফলে কিছুটা সীমাবদ্ধতা রয়ে গেছে এ নায়িকা। ফেসবুকে ছবি পোস্ট করে আলোচনার উত্তাপ ছড়াতে চাইলেও ববি যেন ক্রমেই আড়ালের বাসিন্দা হয়ে যাচ্ছেন।

বিজলী ছবি ছাড়াও ‘বৃদ্ধাশ্রম’ নামের অনুদানের একটি ছবিতে অভিনয় করছেন ববি। পরিচালনার পাশাপাশি এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন কণ্ঠশিল্পী এসডি রুবেল। অন্যদিকে বিজলী ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

ছবিতে বিজলী চরিত্রের নাম ভূমিকায় অভিনয়ও করছেন ববি। এতে ববির বিপরীতে অভিনয় করছেন ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর। ছবিটি কবে নাগাদ মুক্তি দেওয়া হবে এ বিষয়ে চূড়ান্ত হয়নি কিছুই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত