ঢাবিতে ২ শিক্ষার্থীকে মারধোরের ঘটনায় বহিষ্কার ৩

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১২:৫৪

জাগরণীয়া ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী হাত ধরে দাঁড়িয়ে রিকসা খোঁজার সময় হেনস্থা ও মারধোরের ঘটনায় সূর্যসেন হল ছাত্রলীগের তিন নেতাকর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে সামায়িক বহিষ্কার করা হয়েছে।

সাময়িকভাবে বহিষ্কৃতরা হলেন- সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র মোল্লা মোহাম্মদ আল ইমরান পলাশ, ইংলিশ ফর স্পিকারস অব আদার ল্যাঙ্গুয়েজেস (ইসোল) বিভাগের মাহমুদ অর্পন, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের সিফাত উল্লাহ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, হামলাকারীদের বিষয়ে হল প্রশাসনের গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি অনুসন্ধান চালায় এবং ঘটনার সত্যতা পাওয়া গেছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই (শনিবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে ২ শিক্ষার্থী হাত ধরে দাঁড়িয়ে রিকসা খোঁজার সময় সূর্যসেন হলের ১০ থেকে ১২ জন ছাত্রলীগ কর্মী তাদের ঘিরে ধরে পরিচয় জানতে চান। তারা নিজেদের পরিচয়পত্র দেখান। এরপর ঐ ছাত্র তাদের পরিচয়পত্র জানার কারণ জিজ্ঞেস করলে ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর শুরু করেন। ছাত্রীটি তাকে রক্ষা করতে গেলে তিনিও আহত হন। এতে ভুক্তভোগী ছাত্রীর পায়ের নখ উঠে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত